চবিতে কবে কোন পরীক্ষা ও ভর্তি

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস থেকে ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) কর্তৃক প্রেরিত আজ (২৪ফেব্রুয়ারী) বৃহস্পতিবার পাঠানো প্রেস রিলিজে বিভিন্ন বিভাগের পরীক্ষার সময়সূচী জানানো হয়েছে।

পালি বিভাগ
চবি পালি বিভাগের ২য় বর্ষ বি.এ. (সম্মান) ২০২০ কোর্স নং-২০১ থেকে অনু-০৪ এর পরীক্ষাসমূহ আগামী ৬.৩.২০২২ থেকে ২৩.৩.২০২২ পর্যন্ত এবং মৌখিক পরীক্ষা ২৭.৩.২০২২ তারিখ প্রতিদিন সকাল ১০ টা থেকে শুরু হবে।

গণিত বিভাগ
চবি গনিত বিভাগের ৩য় বর্ষ বি.এসসি (অনার্স) ২০২০ (নতুন ও পুরাতন) কোর্স নং-৩০১ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ২০.৩.২০২২ থেকে ১৫.৬.২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন বেলা ১১.১৫ টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

Post MIddle

ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগ
চবি ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের ২য় বর্ষ বি.এসসি. (অনার্স) ২০২০ (কোর্স নং-২১১) ব্যবহারিক পরীক্ষা আগামী ২৭.২.২০২২ থেকে ৯.৩.২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন ১০ টা থেকে শুরু হবে।

পদার্থবিদ্যা বিভাগ
চবি পদার্থবিদ্যা বিভাগের ২য় বর্ষ বি.এসসি. (অনার্স) ২০২০ কোর্স নং-২০৯ (Physics Practical Computer) ব্যবহারিক পরীক্ষা আগামী ২.৩.২০২২ থেকে ১৪.৩.২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ৯.৩০ টা থেকে শুরু হবে। উক্ত বিভাগের ২য় বর্ষ বি.এসসি. (অনার্স) ২০২০ কোর্স নং-২০৮ (Physics Practical) ব্যবহারিক পরীক্ষা আগামী ২.৩.২০২২ থেকে ২৮.৩.২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ৯.৩০টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

ইনস্টিটিউট অব ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস
চবি ইনস্টিটিউট অব ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেসে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে এম.এস. ইন ফরেস্ট্রি (থিসিস ও জেনারেল গ্রুপ) ও এম.এস. ইন এনভায়রনমেন্টাল সায়েন্স (থিসিস ও জেনারেল গ্রুপ) কোর্সে ২২.২.২০২২ তারিখ থেকে ভর্তি শুরু হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২২.৩.২০২২ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ২৪.৩.২০২২ তারিখ পর্যন্ত ভর্তি হওয়া যাবে।

পছন্দের আরো পোস্ট