কুবিতে প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন

বিল্লাল হোসেন স্বাধীন,কুবি প্রতিনিধি। 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথম আলো বন্ধুসভার কার্যনির্বাহী কমিটি-২০২২ গঠিত হয়েছে । এতে গোলাম কিবরিয়া কে সভাপতি ও ঐশী ভৌমিক কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

এ কমিটিতে সহ-সভাপতি পদে মাহমুদুল হাসান ও শাহিদা নাজনীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান আরিফ ও ফাহিমা আক্তার, সাংগঠনিক সম্পাদক রফিক উদ্দিন , সহসাংগঠনিক সম্পাদক আরিফা আক্তার তানজিলা, অর্থ সম্পাদক মেহেদি হাসান তানিম , দপ্তর সম্পাদক রকিবুল হাসান , প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল রায়হান।

Post MIddle

পাঠাগার ও পাঠচক্রসম্পাদক মারজিয়া আহমেদ রিয়া , সাংস্কৃতিক সম্পাদক উম্মে হাবিবা শান্তা , জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক সানজিদা জাহান , প্রশিক্ষণ সম্পাদক তানজিম , দুর্যোগ ও ত্রাণ সম্পাদক সানজিদা আক্তার অপর্ণা , স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক মোরসালিন, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ মাহিনুর রহমান নায়িম , মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক রেজওয়ান হক সজীব , তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাছান আল মাহমুদ, ম্যাগাজিন সম্পাদক মোঃ মানছুর আলম এবং বইমেলা সম্পাদক হয়েছে মোহাম্মদ সুমন মিয়া।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মুরাদুল মুস্তাকীম,রুপম দাস, প্রকাশ পাল।উল্লেখ্য, এই কমিটি আগামী এক বছর কার্যনির্বাহ করবে।

পছন্দের আরো পোস্ট