রাবিতে সশরীরে পাঠদান ২১ ফ্রেরুয়ারি পর্যন্ত বন্ধ

রাবি প্রতিনিধি।

গত ২১ জানুয়ারি ২০২২ ইং তারিখে মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক জারিকৃত প্রজ্ঞাপনের (সূত্র: মন্ত্রিপরিষদ বিভাগের স্মারক নম্বর: ০৪.০০.০০০.৫১৪.১৬.০০১.২১-১৪১ তারিখ: ৭ই মাঘ ১৪২৮ ও ২১ জানুয়ারি ২০২২) প্রেক্ষিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সশরীর শ্রেণিকক্ষে পাঠদান ৭ থেকে ২১ ফ্রেরুয়ারি ২০২২ পর্যন্ত বন্ধ থাকবে। তবে, সংশ্লিষ্ট বিভাগ/ইনস্টিটিউট নিজ নিজ শিক্ষার্থীদের সাথে পারস্পারিক যোগাযোগের মাধ্যমে অনলাইনে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখতে পারবেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ সীমিত পরিসরে রবিবার থেকে বৃহস্পতিবার (সরকারি ছুটির দিন ব্যতিত) সকাল ৯ টা থেকে বেলা ২টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে যথারীতি চালু থাকবে। জরুরি পরিসেবাসমূহ যথা: বিদ্যুৎ, গ্যাস, পানি, ইন্টারনেট, চিকিৎসাসেবা, পরিষ্কার-পরিছন্নতা ইত্যাদি যথারীতি চালু থাকবে।

প্রসঙ্গত, শিক্ষার্থীদেরকে নিজ নিজ আবাসস্থলে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অবস্থান করার জন্য পরামর্শ দেয়া হলো। শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে সংশ্লিষ্ট সকলকে অধিকতর মনোযোগী হওয়ার আহ্বান জানানো হয়েছে।একইসাথে, দাপ্তরিক প্রয়োজন ব্যতিত বহিরাগতদের ক্যাম্পাসে প্রবেশ না করা এবং ক্যাম্পাসে সভা, সমাবেশ ও জনসমাগম না করার জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দেয়া হয়েছে।

পছন্দের আরো পোস্ট