দ্বিতীয় মেয়াদে আইইউবিএটির উপাচার্য ড. আব্দুর রব মিয়া

শাহাদাত হোসেন শাকিল।

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) উপাচার্য   পদে  দ্বিতীয় মেয়াদে নিয়োগ পেলেন  অধ্যাপক ড. আব্দুর রব মিয়া। রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন, ২০১০ এর ৩১ (১) ধারা অনুযায়ী অধ্যাপক ড. আব্দুর রব মিয়াকে যোগদানের তারিখ হতে চার বছরের জন্য নিয়োগ  প্রদান করা হয়েছে।

Post MIddle

কর্মজীবনে অধ্যাপক রব  ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর অধ্যাপক ও পরিচালক  ছিলেন। তিনি চীনের ইউনান নরমাল ইউনিভার্সিটিতে ভিজিটিং প্রফেসর ছিলেন। ড. রব  সার্ক দেশ সমুহে ব্যবস্থাপনা বিভাগের সংগঠন এমডিসার প্রেসিডেন্ট ছিলেন  ও বর্তমানে তিনি এর নির্বাহি কমিটির সদস্য ।এছাড়া তিনি সমাজ কল্যান মুলক সংগঠন উত্তরা সিনিয়র সিটিজেনস সোসাইটির আজীবন সদস্য ও বৃহত্তর ফরিদপুরের পল্লী প্রগতি সহায়ক সমিতির নির্বাহী সদস্য।

অধ্যাপক ড. আব্দুর রব  ইউনিভার্সিটি অফ  বেলগ্রেড থেকে ডক্টরেট, ইন্ডিয়ানা ইউনিভার্সিটি থেকে এমবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে  এম.কম ডিগ্রি এবং অস্ট্রেলিয়া থেকে সার্টিফায়েড ম্যানেজমেন্ট কনসালট্যান্ট সনদ অর্জন করেন। তার প্রকাশিত অনেক গবেষনা প্রবন্ধ , বই, ও কনপারেন্স পেপার আছে।বিশ্ববিদ্য়ালয় পরিচালনায়ও তার দীর্ঘদিনের  অভিজ্ঞতা  ও সাফল্য রয়েছে ।

পছন্দের আরো পোস্ট