ইবি ছাত্র মৈত্রীর সম্মেলন ১৫ মার্চ

ইবি প্রতিনিধি-

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্র মৈত্রীর ১৫তম সম্মেলন আগামী ১৫ মার্চ অনুষ্ঠিত হবে। রোববার (১ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয় টিএসসিসি’র করিডোরে আয়োজিত কর্মী সভায় এ সিদ্ধান্ত নেয় নেতাকর্মীরা।

এসময় সংগঠনটির শাখা সভাপতি আব্দুর রউফকে আহবায়ক করে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। এছাড়া হল ও অনুষদের কমিটিতে পদপ্রত্যাশীদের আগামী ৭ ফেব্রুয়ারির মধ্যে জীবনবৃত্তান্ত প্রদানের নির্দেশনা দেয়া হয়।

Post MIddle

সভায় শাখা ছাত্র মৈত্রীর সহ সভাপতি আখতার হোসেন আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক অতুলন দাস আলো। বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক অদিতি আদৃতি সৃষ্টি ও সাবেক ইবি শাখা ভারপ্রাপ্ত সভাপতি ও কেন্দ্রীয় রাজনৈতিক শিক্ষা ও গবেষণা সম্পাদক আরিফুজ্জামান আরিফ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শাখা ছাত্র মৈত্রীর সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু।

সম্মেলন প্রস্তুতি কমিটির অন্যরা হলেন যুগ্ম আহবায়ক মুতাসিম বিল্লাহ পাপ্পু, আব্দুল আহাদ, আশিকুর রহমান ও অজয় কুমার দাস। এছাড়া সদস্য হিসেবে আছেন মাহমুদুল হাসান, এইচ এম আরাফাত, রিপন রায়, মিরাজ আল জামান অনিক, পবিত্র রায় পার্থ, রতন শাহ, ইয়াসিরুল কবির সৌরভ, মোতালেব হোসেন, ইবনে আরাফাত ইমন ও মুকিতুল হাসান তরঙ্গ।

পছন্দের আরো পোস্ট