ইবিকে বাস উপহার দিলো অগ্রণী ব্যাংক

ইবি প্রতিনিধি-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়কে (ইবি) একটি এসি কোস্টার বাস উপহার দিয়েছে অগ্রণী ব্যাংক লিমিটেড। শনিবার (২২ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে গাড়ির চাবি হস্তান্তর করেন অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস-উল ইসলাম।

গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মিজানূর রহমান এবং অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস-উল ইসলাম।

Post MIddle

এছাড়াও ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল ইসলাম, ঢাকা প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক ও সিএফও মনোয়ার হোসেন এফসিএ, প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক ক্রেডিট ড. মোঃ আব্দুল্লাহ আল মামুন ও প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (পিসিএমডি) আশেক এলাহী উপস্থিত ছিলেন।

এসময় অগ্রণী ব্যাংক লিমিটেডের সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ ব্যাংকটির নাম করণ করেছিলেন অগ্রণী ব্যাংক। তাই বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এ উপহার প্রদান করতে পেরে আমরা ধন্য।’

প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম বলেন, ‘অগ্রণী ব্যাংককে আমরা আমাদের প্রতিষ্ঠান মনেকরি। দীর্ঘ ৪২ বছর আমরা ইবি পরিবার এ ব্যাংকের সেবা গ্রহণ করে চলেছি। আজকের এ উপহারের মধ্যদিয়ে উভয়ের মধ্যে নতুন করে সেতুবন্ধন তৈরি হলো।’

পছন্দের আরো পোস্ট