রাবিসাসের নতুন কমিটিতে যারা

রাবি প্রতিনিধি।

দৈনিক সমকালের প্রতিনিধি নুরুজ্জামান খানকে সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি নূর আলমকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (রাবিসাস) ২০২২-২৩ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২০.০১.২০২২) রাতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে অবস্থিত সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মামুন আব্দুল কাইউম।

কমিটির অন্য সদস্যরা হলেন,

সহ-সভাপতি-১ তাপস কুমার সরকার (প্রথম আলো), সহ-সভাপতি-২ তৌসিফ কাইয়ুম (বাংলাট্রিবিউন/সোনালী সংবাদ), যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর লোটাস (আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক নোমান ইমতিয়াজ (নয়া শতাব্দী), কোষাধ্যক্ষ সাইফুর রহমান (এনটিভি অনলাইন), দপ্তর সম্পাদক সোহানুর রহমান রাফি (ইউএনবি), প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন চন্দ্র রায় (উত্তরা প্রতিদিন), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মরিয়ম খাতুন পলি (আলোকিত সময়), ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান আকাশ (বাংলাভিশন অনলাইন), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মামুন হোসাইন (বিডি ক্যাম্পাসটিভি), কার্যনির্বাহী সদস্য-১ আসিফ আজাদ সিয়াম (বিডি সমাচার২৪.কম) ও কার্যনির্বাহী সদস্য-২ গোলাম রব্বিল (সিল্কসিটি নিউজ) এবং কার্যনির্বাহী সদস্য-৩ ইরফানুর রহমান তামিম (বাংলামিরর ডটনেট)।

Post MIddle

এছাড়া কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন সুব্রত গাইন, শামীম রেজা এবং শাহাবুদ্দীন ইসলাম। উপদেষ্টা-১ হিসেবে আছেন শাহীন আলম (দেশ রূপান্তর) ও উপদেষ্টা-২ রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট/নিউ নেশন)।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন বিদায়ী কমিটির উপদেষ্টা রেদওয়ানুল হক বিজয় (দৈনিক কালেরকণ্ঠ), রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইউম।

এদিকে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাবি প্রশাসন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাবি ছাত্রলীগসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন।

পছন্দের আরো পোস্ট