সাদার্ন ইউনিভার্সিটিতে এমবিএ শিক্ষার্থীদের নবীন বরণ

নিজস্ব প্রতিবেদক।

সাদার্ন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে এমবিএ স্প্রিং সেমিস্টার- ২০২২ এর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান সম্প্রতি ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. ইসরাত জাহানের সভাপতিত্বে আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের উপদেষ্টা অধ্যাপক ড. শওকতুল মেহের, বিভাগীয় প্রধান শাকিনা সুলতানা পমি ও বিভাগের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা।

Post MIddle

সভাপতির বক্তব্যে ড. ইসরাত জাহান বলেন, সাদার্ন এর আঙিনায় স্বাগতম, জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ডিগ্রিটার জন্য সাদার্নকে বেছে নেওয়ায় আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। জীবনের উন্নতি করতে হলে পরিশ্রম ও অধ্যাবসায় করতে হবে। পড়াশুনার পাশাপাশি ইউনিভার্সিটির নিয়ম কানুন মেনে যদি সময়ের সঠিক ব্যবহার করেন তাহলে সফলতা আসবেই। আশা করি প্রত্যাশিত ফলাফল করে স্ব স্ব ক্ষেত্রে নিজেকে আরও এগিয়ে নেবেন। শিক্ষার্থীদের গুণগত শিক্ষার ব্যাপারে সাদার্ন সবসময় বদ্ধ পরিকর। আপনাদের স্বপ্ন পূরণে সব সময় সাদার্ন পাশে থাকবে। ইতোমধ্যে এই বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রি নিয়ে দেশে-বিদেশে বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে আসিন হয়েছেন অনেক শিক্ষার্থী। এটা শুধু সাদার্নের অর্জন নয় বরং তা পুরো দেশের জন্য গৌরবের। শিক্ষার্থীরাই আমাদের প্রেরণা এবং তাদের নিয়ে আমাদের স্বপ্ন ও পথ চলা।

নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের নিয়ম-কানুন ও একাডেমিক কার্যক্রমের উপর পরামর্শমূলক আলোচনা করেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক কাজী নাজমুল হুদা।

পছন্দের আরো পোস্ট