চবি শিক্ষক সমিতি কার্যনির্বাহী পরিষদে নির্বাচিত হলেন যারা

চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন- ২০২২ গতকাল (১৭ জানুয়ারি ২০২২) চবি সমাজ বিজ্ঞান অনুষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এতে ১১ টি পদের মধ্যে ৭ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

৪ টি পদে ভোটের মাধ্যমে নির্বাচিত প্রার্থীরা হলেন

সভাপতি পদে চবি ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. সেলিনা আখতার, সহ-সভাপতি পদে ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের প্রফেসর আবদুল হক, কোষাধ্যক্ষ পদে চারুকলা ইনস্টিটিউটের প্রফেসর মোহাং জসিম উদ্দিন এবং যুগ্ম-সম্পাদক পদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক জনাব এস.এ.এম. জিয়াউল ইসলাম।

বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত প্রার্থীরা হলেন

Post MIddle

সাধারণ সম্পাদক পদে মার্কেটিং বিভাগের প্রফেসর ড. সজীব কুমার ঘোষ, সদস্য পদে যথাক্রমে জিন প্রকৌশল ও জীবপ্রযুক্তি বিভাগের প্রফেসর ড. নাজনীন নাহার ইসলাম, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. শারমিন মুস্তারী, সমাজতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক জনাব মুহাম্মদ শোয়াইব উদ্দিন হায়দার, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ড. ফণী ভূষণ বিশ্বাস, পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক জনাব সৈয়দা করিমুন্নেছা এবং আইন বিভাগের প্রভাষক জনাব হোছাইন মোহাম্মদ ইউনুছ সিরাজী।

নির্বাচিত প্রার্থীরা সন্ধ্যা ৬:৩০ টায় চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এর সাথে তাঁর অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন এবং শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, চবি শিক্ষক সমিতির বিদায়ী সভাপতি প্রফেসর মোঃ এমদাদুল হক ও সাধারণ সম্পাদক মনজুরুল আলম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান, হলুদ দলের আহবায়ক চবি বাংলাদেশ স্টাডিজ বিভাগের সভাপতি প্রফেসর ড. মোঃ সেকান্দর চৌধুরী, কলেজ পরিদর্শক, হলের প্রভোস্টবৃন্দ, বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকবৃন্দ, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ এবং শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপাচার্য শিক্ষক সমিতির নব নির্বাচিত নেতৃবৃন্দকে প্রাণঢালা অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা জানান। একটি সুন্দর অংশগ্রহণমূলক নির্বাচন উপহার দেয়ায় উপাচার্য সম্মানিত শিক্ষকবৃন্দকে ধন্যবাদ জানান।

শিক্ষক সমিতির নব নির্বাচিত নেতৃবৃন্দ তাঁদের মেধা, প্রজ্ঞা, অভিজ্ঞতা, বিচক্ষণতা ও দূরদর্শী নেতৃত্ব দিয়ে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম এগিয়ে নিতে সর্বাত্মক সহযোগিতা করবেন মর্মে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

পছন্দের আরো পোস্ট