চুয়েট ক্লাবের দায়িত্ব হস্তান্তর ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

চুয়েট প্রতিনিধি।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর বিনোদনমূলক ও সাংস্কৃতিক সংগঠন চুয়েট ক্লাবের সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ ১৭ই জানুয়ারি (সোমবার) উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। চুয়েট ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. আয়শা আখতারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ক্লাবের সহ-সভাপতি অধ্যাপক ড. মো. আজাদ হোসেন। সাধারণ সভায় আর্থিক বিবরণী উপস্থাপন করেন ক্লাবের অর্থ সম্পাদক মোহাম্মদ ফজলুর রহমান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নাহিদা সুলতানা। এ সময় আরও উপস্থিত ছিলেন ক্রীড়া সম্পাদক ড. মো. আবুল হাসান এবং যুগ্ম ক্রীড়া সম্পাদক মো. ফরহাদ হোসেন।

Post MIddle

দুই পর্বে সাজানো অনুষ্ঠানে প্রথম পর্বে সাধারণ সভা এবং দ্বিতীয় পর্বে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হয়। প্রসঙ্গত, এবারের চুয়েট ক্লাব চ্যাম্পিয়ন হয়েছেন অধ্যাপক ড. মো. সানাউল রাব্বী এবং ক্লাব রানার্স আপ হয়েছেন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম।

উল্লেখ্য, চুয়েট ক্লাব কমিটির ২০২২-২৩ কার্যকরী কমিটির সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক ড. মো. আজাদ হোসেন এবং সাধারণ সম্পাদক হয়েছেন ড. মো. সাইফুল ইসলাম।

এছাড়া সহ-সভাপতি হিসেবে অধ্যাপক ড. রাজিয়া সুলতানা, অর্থ সম্পাদক মো. আনিসুজ্জামান খাঁন, ক্রীড়া সম্পাদক মো. জিলহাজ উদ্দিন, যুগ্ম ক্রীড়া সম্পাদক মো. ইয়াসির আরাফাত, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব কান্তি বিশ্বাস এবং নির্বাহী সদস্য হিসেবে বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. আয়শা আখতার ও মো. জহিরুল ইসলাম মনোনীত হয়েছেন।

পছন্দের আরো পোস্ট