ইবির দিনাজপুর জেলা কল্যাণ সমিতির নেতৃত্বে সোহান-রায়হান

ইবি প্রতিনিধি-

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে বাংলা বিভাগের শিক্ষার্থী ইমানুল সোহানকে সভাপতি ও হিসেবে ইলেকট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী রায়হান কবিরকে সাধারণ সম্পাদক করা হয়েছে। রোবাবার (১৬ জানুয়ারি) সমিতির সাধারণ সভায় প্রাক্তন সভাপতি সাইফুল ইসলাম সাইফ ও সাধারণ সম্পাদক রায়হান বাদশা রিপন এ কমিটি ঘোষণা করেন।

Post MIddle

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি শংকর কুমার, আবু বকর সিদ্দিক, সূচনা, আরাফাত এবং হাফসা হেনা স্বর্ণালী, যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান, মাহাদী সরকার,কুমারী সুমি রাণী ।

এছাড়া অর্থ সম্পাদক নিশাত সরকার বাঁধন, দপ্তর সম্পাদক তাজমুল জায়িম, সাংগঠনিক সম্পাদক জামিউল ইকবাল, প্রচার সম্পাদক কবিরুল ইসলাম কবির, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক সোহানুর রহমান সান, আইটি সম্পাদক শামীম আহমেদ শুভ, ক্রীড়া সম্পাদক মেহেদি হাসান, শহর ছাত্র বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, ছাত্রী বিষয়ক সম্পাদক জুঁই রায়, সমাজকল্যাণ সম্পাদক পবিত্র রায় পার্থ, আবাসন সম্পাদক উত্তম রায়, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মোমিন নাহিদ, শিক্ষা সম্পাদক মোত্তালেব মিয়া, এবং প্রকাশনা সম্পাদক অনুপম রায়।

পছন্দের আরো পোস্ট