৩০ জানুয়ারি খুবিতে স্বশরীরে প্রথম বর্ষের ক্লাস

খুবি প্রতিনিধি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের একাডেমিক কার্যক্রম সংক্রান্ত এক মতবিনিময় সভা গতকাল( ১৩ জানুয়ারি ২০২২) বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহিদ তাজউদ্দীন আহমদ ভবনের পুরাতন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। সভায় উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, বিভিন্ন স্কুলের ডিনবৃন্দ এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) উপস্থিত ছিলেন।

Post MIddle

সভায় ২০২০-২০২১ শিক্ষাবর্ষের একাডেমিক ক্যালেন্ডার, ক্লাস শুরু এবং প্রথম বর্ষের ভর্তির অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। আলোচনা শেষে সিদ্ধান্ত গৃহীত হয় যে, যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের প্রথম টার্মের ক্লাস আগামী ৩০ জানুয়ারি থেকে সশরীরে শুরু হবে। এছাড়া আগামী ১৬ জানুয়ারি (রবিবার) থেকে প্রথম বর্ষ ব্যতীত অন্যান্য সকল বর্ষের প্রথম টার্মের ক্লাস সশরীরে শুরু হবে। তবে করোনা পরিস্থিতি বিবেচনা এবং সরকারের নির্দেশনা অনুযায়ী এ ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে।

সভায় জানানো হয় যে, বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থীদের প্রায় শতভাগ করোনা টিকার প্রথম ডোজ গ্রহণ সম্পন্ন হয়েছে। উপাচার্য শিক্ষার্থীদের মধ্যে যাদের দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ বাকি আছে তাদেরকে দ্রুত টিকা প্রদানে গুরুত্বারোপ করেন এবং এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশনা দেন।

পছন্দের আরো পোস্ট