ইবিতে জাতীয়তাবাদী কর্মকর্তা ও কর্মচারী ফোরামের আত্মপ্রকাশ

ইবি প্রতিনিধি-

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘জাতীয়তাবাদী কর্মকর্তা ফোরাম’ ও জাতীয়তাবাদী কর্মচারী ফোরাম’ নামে দুটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। সোমবার (১০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সভায় সাদা দলের আহ্বায়ক অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান, সদস্য সচিব অধ্যাপকড. সরফরাজ নওয়াজ ও অধ্যাপক মোহাম্মদ সেলিম, আনোয়ারুল ওহাবসহ সাদা দলের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Post MIddle

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে কর্মকর্তা ফোরামে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুল মঈদ বাবুলকে সভাপতি ও চিকিৎসা কেন্দ্রের টেকনিক্যাল অফিসার ইয়ারুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমটিরি অন্যরা হলেন, সহ-সভাপতি মীর সিরাজুল ইসলাম, সহ-সম্পাদক এনামুল কবির, ট্রেজারার শিকদার হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আঞ্জুরুল হক, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফ হোসেন, মহিলা সম্পাদিকা শামীমা আক্তার ও সাংস্কৃতিক সম্পাদক এ এস এম ইমাম হাসান।

এদিকে উপস্থিত সকলের সম্মতিক্রমে কর্মচারী ফোরামে এস্টেট অফিসের আমিরুল ইসলামকে সভাপতি ও পরিবহন অফিসের বাদলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমটির অন্যরা হলেন, সহ-সভাপতি সালাউদ্দীন, শাখাওয়াত হোসেন, মোস্তফা কালাম, জিল্লুর রহমান, আবু কাশেম ও যুগ্ম সম্পাদক রয়েল ইসলাম ও লাল্টু হোসেন, কোষাধ্যক্ষ খাইরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহীনুর রহমান, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক আব্দুর রহিম, মহিলা বিষয়ক সম্পাদক রাশিদা বানু ও সাংস্কৃতিক সম্পাদক সালেহ আকরাম আকুল। এছাড়াও উপদেষ্টা পদে ১০ জন ও সদস্য পদে ১০ জনকে রাখা হয়েছে।

পছন্দের আরো পোস্ট