চবি রোভার স্কাউট এলামনাইয়ের শীতবস্ত্র বিতরণ

চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ৪র্থ শ্রেণি কর্মচারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ (৯ জানুয়ারি ২০২২) রবিবার উপাচার্য দপ্তরের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে।

এ সময় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান, চবি রোভার স্কাউটের সম্পাদক প্রফেসর ড. মোঃ হেলাল উদ্দিন ও রোভার স্কাউট এলামনাই এসোসিয়েশনের সভাপতি আহমেদ সাইফুদ্দিন খালেদ খসরু উপস্থিত ছিলেন।

Post MIddle

উপাচার্য তাঁর বক্তব্যে চবি রোভার স্কাউট এলামনাই এসোসিয়েশনের নেতৃবৃন্দকে জনকল্যাণমূলক কাজে এগিয়ে আসায় আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘সেবা করার জন্য সদা প্রস্তুত’-এ মূলনীতিকে ধারণ করে রোভার স্কাউট আর্তমানবতার সেবায় নিজেদের যেভাবে নিয়োজিত রাখে তা অত্যন্ত প্রশংসনীয়। ভবিষ্যতেও তাদের এ কার্যক্রম অব্যাহত রাখবে মর্মে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

রোভার স্কাউট এলামনাই এসোসিয়েশনের সহ-সভাপতি মাইন উদ্দিন আহমেদ বাবুর সঞ্চালনায় এতে চবি রোভার স্কাউট কর্মকর্তাবৃন্দ, শিক্ষকবৃন্দ, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক, অফিসার সমিতির নেতৃবৃন্দ, রোভার স্কাউটের প্রাক্তন এবং বর্তমান স্কাউটবৃন্দ এবং সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট