অতীশ দীপঙ্করে আন্তঃবিভাগ ব্যাডমিন্টন প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক।

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি’র খেলার মাঠে হাড্ডা হাড্ডা লড়াইয়ের মধ্যদিয়ে শেষ হলো “আন্তঃবিভাগ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০২১”। ফাইনাল ম্যাচে বিবিএ ডিপার্টমেন্টকে ০-২ গেমে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ল’ ডিপার্টমেন্ট। খেলার পরতে পরতে ছিলো টানটান উত্তেজনা। ফাইনাল ম্যাচে প্রতিটি মূহুর্ত ছিলো দৃষ্টিনন্দন ও মনোমুগ্ধকর। অপলক দৃষ্টিতে খেলা উপভোগ করেছেন উপস্থিত দর্শকরা।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠিত এই খেলার আয়োজন করেছে অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি এ্যালামনাই এসোসিয়েশন। ৬ ও ৭ জানুয়ারি ২০২২, দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করে বিভিন্ন বিভাগের ৯টি দল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান লিয়াকত সিকদার। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন তিনি।

Post MIddle

খেলায় তৃতীয় স্থান অর্জন করেছে টেক্সটাইল বিভাগ আর চতুর্থ স্থান পেয়েছে এগ্রিবিজনেস বিভাগ।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রফিক উদ্দিন আহমেদ,ট্রেজারার এ.কে.এম দেলোয়ার হোসেন,রেজিস্ট্রার মো. আব্দুল কাইউম সরদার,পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ কামরান চৌধুরী, আই.এম.সি এ্যাডভাইজর শাহারুল আলম মিনা, বিভিন্ন বিভাগের এ্যাডভাইজর ও চেয়ারম্যান, শিক্ষক,শিক্ষার্থী,অভিভাবক,কর্মকর্তা ও এ্যালামনাই এসোসিয়েশনের মেম্বার সেক্রেটারি পলাশ দাসসহ অন্যান্য প্রাক্তন শিক্ষার্থীরা।

নিয়মিত খেলাধুলা ও শরীর চর্চার মাধ্যমে সুস্থ, সুন্দর ও যোগ্য জাতি গঠনের প্রত্যায় ব্যক্ত করেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

পছন্দের আরো পোস্ট