গবির ১১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

সুপর্না রহমান, গবি প্রতিনিধি।

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ১১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডা. দেলওয়ার হোসেন সভায় সভাপতিত্ব করেন।

সভায় গণ বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য ও ট্রাস্টি অধ্যাপক ডা. আবুল কাশেম চৌধুরী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরিফ এনামুল কবির, ঢাকা-২০আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, গণ বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, ট্রেজারার অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক মো. করম নেওয়াজ, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মনসুর মুসা, রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ এবং অর্থ ও হিসাব বিভাগের পরিচালক মো. আব্দুল কাদের উপস্থিত ছিলেন।

এছাড়া গণ বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও তদারিক কমিটির সভাপতি ও অন্যতম ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী ও গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. মুহিব উল্লাহ খোন্দকার জুমে অংশ নেন।

সভায় ১০ম সিন্ডিকেট সভার কার্যবিবরণী ১৯ ও ২০তম একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী অনুমোদন, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের নাম পরিবর্তন, নতুন বিভাগ খোলা ও আসন সংখ্যা বৃদ্ধির বিষয়ে আলোচনাসহ ২০১৯-২০২০ অর্থ বছরের হিসাব নিরীক্ষা প্রতিবেদন এবং ২০২১-২০২২ অর্থ বছরের বাজেট পর্যালোচনা ও ট্রাস্টি বোর্ডে অনুমোদনের জন্য সুপারিশ করা হয়।

পছন্দের আরো পোস্ট