চবি উপাচার্যের সাথে অফিসার সমিতি নেতৃবৃন্দের সাক্ষাৎ

চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির নব-নির্বাচিত সভাপতি রশীদুল হায়দার জাবেদ ও সাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদ হাসান নোমানী’র নেতৃত্বে নব নির্বাচিত কার্যকরী কমিটির সদস্যবৃন্দ আজ ( ২ জানুয়ারি) রবিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এর সাথে উপাচার্যের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন এবং এক মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান এবং প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. শহীদুল ইসলাম উপস্থিত ছিলেন।উপাচার্য তাঁর বক্তব্যের শুরুতে চবি অফিসার সমিতির নব-নির্বাচিত নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানান। তিনি সকলের সম্মিলিত প্রচেষ্টায় দেশের চলমান গণতান্ত্রিক ধারায় অফিসার সমিতির সদস্যবৃন্দ একটি সুন্দর নির্বাচন উপহার দেয়ায় তাঁদের ভূয়সী প্রশংসা করেন।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী সবাই একটি পরিবারের অংশ। সকলেই মিলে স্ব স্ব দায়িত্ব সততা, নিষ্ঠা, আন্তরিকতার সাথে পালন করলে এ বিশ্ববিদ্যালয় তার কাঙ্খিত মানে পৌঁছাতে সক্ষম হবে মর্মে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য ২৩ ডিসেম্বর ২০২১ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির কার্যকরী কমিটি ২০২২-২০২৩ এর নির্বাচন চবি অফিসার সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

Post MIddle

এতে রেজিস্ট্রার অফিসের ডেপুটি রেজিস্ট্রার রশীদুল হায়দার জাবেদ সভাপতি, ডেপুটি রেজিস্ট্রার মীনা পারভীন হোসেন সহ-সভাপতি, হিসাব নিয়ামক অফিসের সহকারী হিসাব নিয়ামক মুহাম্মদ হামিদ হাসান নোমানী সাধারণ সম্পাদক, পরীক্ষা নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মুহাম্মদ আবু জাফর ইকবাল (আসিফ) সহ-সাধারণ সম্পাদক, হিসাব নিয়ামক দপ্তরের সহকারী হিসাব নিয়ামক মোঃ জসিম উদ্দীন কোষাধ্যক্ষ, শহীদ আবদুর রব হলের ডেপুটি রেজিস্ট্রার কাজী মোহাম্মদ হারুন সাংগঠনিক, দপ্তর ও প্রচার সম্পাদক, ইসলামিক স্টাডিজ বিভাগের সেকশন অফিসার মোহাম্মদ আশরাফুল মওলা সমাজ কল্যাণ, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক এবং নির্বাহী সদস্য পদে যথাক্রমে রেজিস্ট্রার অফিসের সেকশন অফিসার মোঃ আবুল মনছুর (সিকদার), ফাইন্যান্স বিভাগের সহকারী রেজিস্ট্রার আবদুর রহিম, শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক রাশেদ বিন আমিন চৌধুরী এবং হিসাব নিয়ামক অফিসের উপ-হিসাব নিয়ামক রাশেদ উদ্দিন রায়হান নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন) মোহাম্মদ আবুল মোহসীন চৌধুরী, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে হিসাব নিয়ামক দপ্তরের সহকারী হিসাব নিয়ামক মোঃ গাজী নজরুল ইসলাম এবং নির্বাচন কমিশনারের সদস্য-সচিব হিসেবে হিসাব নিয়ামক দপ্তরের সেকশন অফিসার কায়সারুজ্জামান আজাদ দায়িত্ব পালন করেন।

প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের সক্রিয় সহযোগিতায় এবং অফিসার সমিতির সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

২ জানুয়ারি ২০২২ অফিসার সমিতি কার্যালয়ে নব নির্বাচিত নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আবুল মোহসীন চৌধুরী। এ সময় অফিসার সমিতির বিদায়ী কমিটির সদস্যবৃন্দ এবং নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দসহ বিপুল সংখ্যক কর্মকর্তা উপস্থিত ছিলেন। পরে নব নির্বাচিত নেতৃবৃন্দ চবি বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।

পছন্দের আরো পোস্ট