লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্সে ভর্তি শুরু

নিজস্ব প্রতিবেদক।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে এক বছর মেয়াদী অন-ক্যাম্পাস পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা (পিজিডি) ইন লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স প্রোগ্রামে শিক্ষার্থী ভর্তির জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে।

এ ভর্তি কার্যক্রমের অনলাইন প্রাথমিক আবেদন আজ (২৬ ডিসেম্বর ২০২১) বিকাল ৪টা থেকে শুরু হয়ে ২০ জানুয়ারি ২০২২ তারিখ রাত ১২টা পর্যন্ত চলবে।

Post MIddle

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট থেকে আগ্রহী প্রার্থীদের অনলাইনে প্রাথমিক আবেদন ফরম পূরণ করতে হবে এবং অনলাইন গেটওয়ে অথবা পে স্লিপ ডাউনলোড করে প্রাথমিক আবেদন ফি বাবদ ৫২৫/- (পাঁচশত পঁচিশ) টাকা ২৩ জানুয়ারি ২০২২ তারিখের মধ্যে অবশ্যই জমা দিতে হবে। আবেদন ফরমের প্রিন্ট কপি অনলাইন থেকে ২৪ জানুয়ারি ২০২২ তারিখের মধ্যে সংগ্রহ করতে হবে।

এ ভর্তি কার্যক্রমে আবেদনকারী প্রার্থীদের লিখিত পরীক্ষা, এসএসসি, এইচএসসি ও স্নাতক পর্যায়ে উত্তীর্ণ পরীক্ষার ফলাফল এবং মৌখিক পরীক্ষার ভিত্তিতে মেধা তালিকা প্রণয়ন করা হবে। এ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস ১৫ ফেব্রুয়ারি ২০২২ তারিখ থেকে শুরু হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট www.nu.ac.bd/admissions থেকে জানা যাবে।

পছন্দের আরো পোস্ট