ইবি রোভার স্কাউটের আলোচনা সভা ও দোয়া মাহফিল

ইবি প্রতিনিধি।

ইসলামী বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সাবেক ইউনিট কাউন্সিল সভাপতি মোস্তফা জোবায়ের আলমের বাবার আত্মার শান্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) সকাল  সাড়ে ১০টায় ইসলামী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের ডেনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় বিশ্ববিদ্যালয় উপাচার্য ও ইবি রোভার স্কাউট গ্রুপের সভাপতি প্রফেসর ড. শেখ আবদুস সালাম, আরএসএল প্রফেসর ড. আমিনুল ইসলামের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় মোনাজাত করা হয়।

Post MIddle

এ সময় বক্তারা বলেন, সুন্দর ও সৃষ্টিশীল কাজের মাধ্যমে শান্তিময় পৃথিবী গড়ে তোলার জন্য আমাদের কাজ করতে হবে; যেন ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তি নিশ্চিত করা যায়। ধর্মীয় মূল্যবোধ ও নৈতিকতার সমন্বয় সাধন করে আগামীর প্রজন্মকে একটি সুন্দর পৃথিবী উপহার দেবার জন্য আমাদের নিজেদেরকে সৎ, আদর্শ নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে।

ইউনিট কাউন্সিল সাধারণ সম্পাদক ও সিনিয়র রোভারমেট মূসা হাশেমীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইউনিট কাউন্সিল সভাপতি ও গ্রুপ সিনিয়র রোভারমেট আখতার হোসেন আজাদ, মাহমুদুল হাসান, আরিয়ান জিয়া, এসএএইচ ওয়ালিউল্লাহ, দিদারুল ইসলাম রাসেল, শ্যামলী তানজিন অনু সহ অন্যান্য রোভার ও গার্ল ইন রোভারবৃন্দ।

পছন্দের আরো পোস্ট