সাদার্ন ইউনিভার্সিটিতে তিন দিনব্যাপী ভর্তি মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক।

সাদার্ন ইউনিভার্সিটিতে চলছে তিন দিনব্যাপী ভর্তি মেলা। সকাল থেকে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের পদাচারণায় মুখরিত হয়ে উঠে ইউনিভার্সিটি ক্যাম্পাস। ছাত্র-ছাত্রীরা আগ্রহ নিয়ে ঘুরে ঘুরে এক নজর দেখে নিচ্ছেন প্রাকৃতিক পরিবেশের নয়নাভিরাম স্থায়ী ক্যাম্পাস। প্রতিটি শিক্ষার্থীদের চোখে আগামীর স্বপ্ন। আর এ স্বপ্ন পূরণে স্প্রিং সেমিস্টার-২০২২-তে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সুবিধার্থে ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস, বায়েজিদ আরেফিন নগরে আজ থেকে শুরু হয়েছে এ মেলা।

আগামী ২৪ ডিসেম্বর,শুক্রবার পর্যন্ত চলবে এ ভর্তি মেলা। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল-০৫ টা পর্যন্ত শুধুমাত্র মেলা উপলক্ষে ভর্তি ফি-তে ৩০% বিশেষ ছাড় দিচ্ছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। এছাড়াও মুক্তিযোদ্ধা সন্তান, মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য রয়েছে বৃত্তিসহ নানাবিধ সুযোগ সুবিধা।

আজ বুধবার সকাল ১০টায় ভর্তি মেলার শুভ উদ্বোবন করেন উপ-উপাচার্য অধ্যাপক মো. মহিউদ্দিন চৌধুরী ও উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা অধ্যাপক সরওয়ার জাহান। এসময় আরও উপস্থিত ছিলেন কলা, সামাজবিজ্ঞান ও আইন অনুষদের ডিন অধ্যাপক ড. শরীফুজ্জামান, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো আবুল মনসুর চৌধুরী, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ও আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. ইসরাত জাহান, রেজিস্ট্রার এবং বিভিন্ন বিভাগের প্রধানসহ শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

Post MIddle

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস(এডমিশন অফিস) অথবা সরাসরি ০১৯১১৮৮২৭৬৪, ০১৭১১৩৯৫৯৭৭, ০২৪১৩৮০১০১-১৫। এছাড়াও ইউনিভার্সিটির ওয়েব সাইট www.southern.edu.bd থেকে যাবতীয় তথ্য জানা যাবে।

যেসব বিষয়ে আবেদন করা যাবে

ব্যবসায় প্রশাসন অনুষদ- বিবিএ, এমবিএ হোটেল ম্যনেজমেন্টসহ, কলা অনুষদ- ইংরেজি, ইসলামিক স্টাডিজ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ-সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং(ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং(ইসিই), কম্পিউটার সায়েন্স, ফার্মেসি, আইন অনুষদ- এলএলবি, এলএলএম।

পছন্দের আরো পোস্ট