ইবি তারুণ্যের নেতৃত্বে সাকির-আবুল করিম

ইবি প্রতিনিধি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছাসেবী ও জনকল্যাণমূলক সংগঠন ‘তারুণ্য’র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের সাকির হোসেন সভাপতি এবং লোক প্রশাসন বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের আব্দুল করিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেলে টিএসসিসিতে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এর আগে সেখানে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা ও সুবাসিত সদস্যদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারুণ্যের প্রধান উপদেষ্টা ও আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, উপদেষ্টা অধ্যাপক ড. আব্দুল গফুর গাজী। এছাড়া সংগঠনটির সদ্যসাবেক সভাপতি শেখ রাইয়ান উদ্দিন, সাধারণ সম্পাদক সাদিয়া আফরিন খাঁন, ইবি সাংবাদিক সমিতির সহ-সভাপতি হুমায়ুন কবির শুভ এবং ইবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তারিক বিন নজরুল, ইবিসাসের যুগ্ম সাধারণ সম্পাদক অনি আতিকুর রহমান ও তারুণ্যের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শ্রাবণী সুলতানা সেতু ও ফায়সাল মাহমুদ নয়ন।

Post MIddle

পরে বেলা ৩টায় তারুণ্যের ১২তম সভাপতি ও সাধারণ সম্পাদক নির্ধারণের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার সংগঠনটির ৭ম সভাপতি রাশেদুজ্জামান, সহকারী নির্বাচন কমিশনার সাবেক সহ-সভাপতি নাজমীন নাহার লাবণী এবং সুবসিত সদস্য রাকিবুল ইসলাম।

১৫১জন ভোটারের মধ্যে ৭৭জন প্রত্যক্ষ ভোট প্রদান করেন। আগামী ২০২২ সালের জুলাই পর্যন্ত নির্বাচিতরা দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, তারুণ্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের একটি অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও জনকল্যাণমূলক সংগঠন। শীতবস্ত্র বিতরণ, রক্তদান কর্মসূচি, বন্যার্তদের ত্রাণ বিতরণ, চিত্রাঙ্গণ প্রতিযোগিতা, লাইব্রেরি কর্মসূচিসহ বিভিন্ন ধরণের সেবামূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। ২০০৯ সালের ২৯ জুলাই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

পছন্দের আরো পোস্ট