খুবিতে বিজয় দিবসের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী যারা

খুবি প্রতিনিধি।

মহান বিজয় দিবস উপলক্ষে খুলনা বিশ্ববিদ্যালয়ে আয়োজিত বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিলো বিকেল ৪টায় চিত্রাঙ্কন প্রতিযোগিতর পুরস্কার বিতরণী অনুষ্ঠান। প্রধান অতিথি হিসেবে উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

পুরস্কার বিতরণের প্রাক্কালে তিনি বলেন এ প্রতিযোগিতায় যে ছবিটি প্রথম পুরস্কার অর্জন করবে সে ছবিটি খুলনা বিশ্ববিদ্যালয়ের গল্লামারী বধ্যভূমি স্মৃতি যাদুঘরে সংরক্ষণ করা হবে। তিনি এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ও বিজয়ীদের ধন্যবাদ জানান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চারুকলা স্কুলের ডিন প্রফেসর ড. নিহার রঞ্জন সিংহ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ড্রইং এন্ড পেইন্টিং ডিসিপ্লিনের প্রভাষক শাপলা সিংহ।

Post MIddle

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন ড্রইং এন্ড পেইন্টিং ডিসিপ্লিনের মোঃ সাইফুল্লাহ আবির, দ্বিতীয় স্থান অধিকার করেন একই ডিসিপ্লিনের সুভাশিষ বৈরাগী

তৃতীয় স্থান অধিকার করেন প্রিন্টমেকিং ডিসিপ্লিনের সিমরান সাইফ রোজা।

প্রতিযোগিতায় বিশেষ পুরস্কার প্রাপ্তরা হলেন ড্রইং এন্ড পেইন্টিং ডিসিপ্লিনের শেখ মোঃ সুমন, প্রিন্টমেকিং ডিসিপ্লিনের চিত্রম সেন অনিক ও ভাস্কর্য ডিসিপ্লিনের অহিদ বাধন।

এছাড়া সন্ধ্যা ৬.৩০ মিনিটে চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

পছন্দের আরো পোস্ট