বিইউএইচএস এ মহান বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক।

বাংলাদেশ ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্সেস যথাযথ মর্যাদায় গৌরবময় বিজয়ের সূবর্ণ জয়ন্তী উদযাপন করেছে। মহান বিজয় দিবস উপলক্ষে গতকাল (১৬ ডিসেম্বর) সকালে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করার মধ্যদিয়ে দিনের কর্মসূচী শুরু হয়।

বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ইব্রাহিম অডিটোরিয়ামে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিইউএই এস-এর এলায়েড হেলথ সায়েন্সেস অনুষদের ডীন অধ্যাপক ড. শারমীন পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বরেণ্য চিকিৎসক,বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি ও বিইএইচএস-এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, জাতীয় অধ্যাপক ডা. এ কে আজাদ খান প্রধান অতিথি হিসেবে এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. ফরিদুল আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশিষ্ট প্রাণ রসায়নবিদ ও গবেষক, বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের সাবেক সদস্য অধ্যাপক ড. মো. সোহরাব আলী মূখ্য আলোচক হিসেবে এবং বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অনুষদের ডীন অধ্যাপক ডা. মো. আনোয়ার হোসেন বিশেষ আলোচক হিসেবে অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার অধ্যাপক ডা. মো. জাহিদ হাসান আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন।

এর আগে সকাল ১০টায় একটি বর্ণাঢ্য বিজয় র‌্যালী বিশ্ববিদ্যালয় চত্বর হতে সামনের রাস্তা প্রদক্ষিণ করে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা র‌্যালীতে অংশগ্রহণ করেন। আলোচনা সভা ও বিজয়র‌্যালী ছাড়াও ক্যাম্পাসে সকাল হতে পিঠা উৎসবের আয়োজন করা হয়।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিকেলে মহান বিজয় দিবস উদযাপন অনুষ্ঠান শেষ হয়।

পছন্দের আরো পোস্ট