জাবি শিক্ষক সমিতির নির্বাচনী তফসিল আজ

জাবি প্রতিনিধি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচনী তফসিল ঘোষণা করা হবে আগামীকাল। প্রধান নির্বাচন কমিশনার পদার্থ বিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক ড. তাহমিনা ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, ৮ ডিসেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। নির্বাচনের সম্পর্কিত তথ্যাদি তফসিলের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

অধ্যাপক তাহমিনা আরো বলেন, বাংলা বিভাগের অধ্যাপক ড. অনিরুদ্ধ কাহালি ও ইনস্টিটিউট অব বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ-জেইউ) এর সহযোগী অধ্যাপক নাজমুল ইসলাম সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন।

Post MIddle

এ বিষয়ে জানতে চাইলে শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ এ মামুন জানান, শিক্ষক সমিতির পক্ষ থেকে তিন সদস্যের একটি নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। নির্বাচন কমিশন স্বাধীনভাবে তাদের কাজ পরিচালনা করছেন। ৮ ডিসেম্বর তফসিল ঘোষণার মাধ্যমে পূর্ণাঙ্গ তথ্য জানা যাবে। আগামী ২৯ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এর আগে ২০২০ সালের ২৭ জানুয়ারি বর্তমান কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। করোনার জন্য কমিটির মেয়াদ বাড়িয়ে ২০২১ এর ডিসেম্বর পর্যন্ত করা হয়।

প্রসঙ্গত, আজ শিক্ষক সমিতির পক্ষ থেকে অবসর যাওয়া শিক্ষকদের সম্মাননা প্রদান অনুষ্ঠান পালন করা হয়। সেখানে শিক্ষকদের উত্তরীয় পরিয়ে সম্মান জানানো হয়।

পছন্দের আরো পোস্ট