ড্যাফোডিলে ট্যুরিজম প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।

ড্যাফেডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের আয়োজনে আন্ত-ব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট ‘ট্যুরিজম প্রিমিয়ার লিগ’ (টিপিএল) অনুষ্ঠিত হয়েছে। গতকাল (১ ডিসেম্বর) বুধবার আশুলিয়ায় স্মার্ট সিটিতে অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে উইল্ডকাস্ট অব ২১কে হারিয়ে জিএমস-১১ চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করেছে।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার অধ্যাপক ড. প্রকৌশলী একেএস ফজলুল হক এবং বাণিজ্য ও উদ্যোক্তাবৃত্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মাসুম ইকবাল ফাইনাল ম্যাচে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।

Post MIddle

এ সময় আরও উপস্থিত ছিলেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রধান মাহবুব পারভেজ, বিভাগের শিক্ষক গোলাম মোস্তফা, খাদিজাতুল কোবরা, শারমিন সুলতানা, মোহাম্মদ নুরুল আফসার এবং মাহফুজা সুলতানা ফারিহা।

উল্লেখ্য,গত ২৯ নভেম্বর ২০২১ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাঠে শুরু হয়েছিল ট্যুরিজম প্রিমিয়ার লিগ। এতে ৮টি দল অংশগ্রহণ করে। সেখান থেকে উইল্ডকাস্ট অব-২১, জিএমস-১১, টিম থান্ডার এবং দ্য ইলেভেন ট্যুরিস্ট সেমিফাইনালে লড়াই করে।

ফাইনালে মুখোমুখি হয় উইল্ডকাস্ট অব ২১ এবং জিএমস-১১। জিএমস-১১ দল ১৫ রানে উইল্ডকাস্ট অব ২১ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে এবং আহনাফ আহমেদ অনিক ম্যান অব দি ম্যাচ হওয়ার গৌরব অর্জন করে।

পছন্দের আরো পোস্ট