চবির কোন পরীক্ষা কখন কোনদিন

চবি প্রতিনিধি।

ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ
চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২য় বর্ষ বি.এ . (অনার্স) ২০২০ কোর্স নং-২০১ থেকে অনু-০২ এর পরীক্ষাসমূহ আগামী ৬.১২.২০২১ থেকে ২৯.১.২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.৩০ টা থেকে শুরু হবে।

উক্ত বিভাগের ৩য় বর্ষ বি.এ. (অনার্স) ২০২০ কোর্স নং-৩০১ থেকে ৩১১ এর পরীক্ষাসমূহ আগমী ২.১২.২০২১ থেকে ২৬.১.২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.৩০ টা থেকে শুরু হবে। উক্ত বিভাগের ৪র্থ বর্ষ বি.এ. (অনার্স) ২০২০ কোর্স নং-৪০১ থেকে ৪১০ এর পরীক্ষাসমূহ আগামী ১.১২.২০২১ থেকে ৬.০২.২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.৩০ টা থেকে শুরু হবে।

উক্ত বিভাগের এম.এ. ২০২০ কোর্স নং-৫০১ থেকে ৫১০ এর পরীক্ষাসমূহ এবং রচনাপত্রের পরীক্ষা আগামী ১৯.১২.২০২১ থেকে ১৪.০২.২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.৩০ টা থেকে শুরু হবে। উক্ত বিভাগের ১ম বর্ষ বি.এ. (অনার্স) ২০২০ কোর্স নং-১০৩ এর স্থগিতকৃত পরীক্ষা আগামী ৯.১২.২০২১ তারিখ সকাল ১০.৩০ টায় অনুষ্ঠিত হবে।

Post MIddle

ইতিহাস বিভাগ
চবি ইতিহাস বিভাগের ২০২০ সালের ৪র্থ বর্ষ বি.এ. (সম্মান) কোর্স নং-৪০১ এর পরীক্ষা আগামী ১৮.১২.২০২১ তারিখ সকাল ১০.১৫ টা থেকে শুরু হবে। অন্যান্য পরীক্ষার তারিখ ও সময় অপরিবর্তিত থাকবে।

আরবী বিভাগ
চবি আরবী বিভাগের ২০২০ সালের ৪র্থ বর্ষ বি.এ. (অনার্স) (নিয়মিত, মানোন্নয়ন ও রিটেক) কোর্স নং-৪০১ থেকে ৪১০ এর পরীক্ষাসমূহ সংশোধিত সময়সূচি অনুযায়ি আগামী ১.১২.২০২১ থেকে ৬.০২.২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.১৫ টা থেকে শুরু হবে।

সংস্কৃত বিভাগ
চবি সংস্কৃত বিভাগের এম.এ. ২০১৯ কোর্স নং-৫০১ থেকে ৫০৫ এর পরীক্ষাসমূহ আগামী ১৯.১২.২০২১ থেকে ১৩.১.২০২২ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.৩০ টা থেকে শুরু হবে। টার্মিনাল পরীক্ষা ১৬.১.২০২২ বেলা ১১ টা এবং মৌখিক পরীক্ষা ১৭.১.২০২২ সকাল ১০ টা থেকে শুরু হবে।

পছন্দের আরো পোস্ট