অনুষ্ঠিত হলো ইউআইইউ ক্লাব-ফোরাম ফেস্ট

নিজস্ব প্রতিবেদক।

গত (২৭-২৮ নভেম্বর) ইউআইইউ খেলার মাঠে,ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টার এবং ডিরেক্টরেট অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর যৌথ উদ্দ্যোগে অনুষ্ঠিত হলো  “ইউআইইউ ক্লাব-ফোরাম ফেস্ট ২০২১”এর দুই দিনব্যাপী অনুষ্ঠান।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউআইইউর উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মোফিজুর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আবুল কাশেম মিয়া, কো-অর্ডিনেশনের পরিচালক প্রফেসর এ.এস.এম. সালাহউদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) লেঃ কর্নেল মোঃ ফজলুল হক, পিএসসি (অবঃ), ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টার এবং স্টুডেট অ্যাফেয়ার্স এর পরিচালক মোঃ মঞ্জুরুল হক খান ।

Post MIddle

উক্ত দুই দিনের ফেস্টে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ১৩টি ক্লাব এবং ১২টি ফোরাম একসঙ্গে অংশ গ্রহণ করে। ক্লাব ও ফোরামের সদস্যরা তাদের নিজ নিজ ক্লাব ও ফোরামের কার্যক্রম উপস্থাপন করে।

দীর্ঘ ১৯ মাস পর এই অনুষ্ঠান শিক্ষার্থীদের করোনাকালীন ক্লান্তি ও অবসান্নতা কাটিয়ে মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আশাবাদ ব্যক্ত করেন। ফেস্টের সমাপনী দিনে শিরোনামহীন ব্যান্ডের গান ও মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রোগ্রাম শেষ হয়।

উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তাবৃন্দ ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট