জেনে নিন চবির সকল পরীক্ষা ও ভর্তির সময়সূচী

চবি প্রতিনিধি।

লোকপ্রশাসন বিভাগ
চবি লোকপ্রশাসন বিভাগের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে এম.এস.এস. কোর্সে আগামী ৫.১২.২০২১ তারিখ থেকে ভর্তি/পুনঃভর্তি শুরু হবে। বিলম্ব ফি ব্যতীত ১৩/০১/২০২২ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ৩১.০১.২০২২ তারিখ পর্যন্ত ভর্তি হওয়া যাবে।

বাংলা বিভাগ
চবি বাংলা বিভাগের ১ম বর্ষ বি.এ. (সম্মান) ২০২০ (কোর্স নং-২৩৪) এর মৌখিক পরীক্ষা আগামী ২০ ও ২১ ডিসেম্বর ২০২১ তারিখ প্রতিদিন সকাল ১০ টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে। উক্ত বিভাগের ২০২০ সালের ১ম বর্ষ বি.এ. (স্মমান) কোর্স নং-০০১ এর স্থগিতকৃত ২৮.১১.২০২১ তারিখের পরীক্ষা আগামী ১৫.১২.২০২১ তারিখ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ স্টাডিজ বিভাগ
চবি বাংলাদেশ স্টাডিজ বিভাগের ১ম বর্ষ বি.এ. (সম্মান) ২০২০ কোর্স নং-অ-২ (ঝড়পরড়ষড়মু) এর পরীক্ষা অনিবার্য কারণবশতঃ ২৮.১১.২০২১ তারিখে স্থগিতকৃত পরীক্ষা আগামী ১.১২.২০২১ তারিখ সকাল ১০.৩০ টা থেকে শুরু হবে।

মাইক্রোবায়োলজি বিভাগ
চবি মাইক্রোবায়োলজি বিভাগের ১ম বর্ষ বি.এসসি. (অনার্স) ২০২০ কোর্স নং-১০৭ এবং ৪র্থ বর্ষ বি.এসসি. (অনার্স) ২০২০ কোর্স নং-৪০৬ এর পরীক্ষা অনিবার্য কারণবশতঃ ২৮.১১.২০২১ তারিখ এর পরিবর্তে আগামী ২৯.১১.২০২১ তারিখ অনুষ্ঠিত হবে।

Post MIddle

ওশানোগ্রাফি বিভাগ
চবি ওশানোগ্রাফি বিভাগের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ২য় বর্ষ বি.এসসি. (অনার্স) কোর্স নং-২০৪ এর ব্যবহারিক পরীক্ষা অনিবার্য কারণবশতঃ ১.১২.২০২১ তারিখের পরিবর্তে আগামী ১৩.১২.২০২১ তারিখ পূর্বনির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে।

উক্ত কোর্সের অনুষ্ঠিতব্য ১৩.১২.২০২১ তারিখের মৌখিক পরীক্ষার পরিবর্তীত তারিখ পরে জানানো হবে। উক্ত বিভাগের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ৩য় বর্ষ বি.এসসি অনার্স কোর্স নং-৩১৭ এর পরীক্ষা অনিবার্য কারণবশতঃ ২৮.১১.২০২১ তারিখের পরিবর্তে ১.১২.২০২১ তারিখ পূর্ব নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে।

আরবী বিভাগ
চবি আরবী বিভাগের ২০২০ সালের ৪র্থ বর্ষ বি.এ. (সম্মান) (নিয়মিত, মানোন্নয়ন ও রিটেক) কোর্স নং-৪০১ থেকে ৪১০ এর পরীক্ষা সংশোধিত সময়সূচি অনুযায়ী আগামী ১.১২.২০২১ থেকে ৬.২.২০২২ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.১৫ মি. থেকে শুরু হবে।

ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ
চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ৪র্থ বর্ষ বি.এ. (অনার্স) ২০২০ কোর্স নং-৪০১ এর পরীক্ষা পুন:নির্ধারিত সময়সূচি অনুযায়ী আগামী ১.১২.২০২১ তারিখ সকাল ১০.৩০ টা থেকে শুরু হবে। উল্লেখ্য উক্ত বর্ষের পূর্ণাঙ্গ তারিখ ও সময়সূচি পরবর্তীতে জানানো হবে।

পছন্দের আরো পোস্ট