চবি অফিসার সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির বার্ষিক সাধারণ সভা, নবাগত অফিসারদের বরণ ও অবসরে যাওয়া অফিসারদের সংবর্ধনা অনুষ্ঠান গতকাল (২৩ নভেম্বর ২০২১) মঙ্গলবার চবি ব্যবসায় প্রশাসন অনুষদ লেকচার গ্যালারিতে অনুষ্ঠিত হয়। এতে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে।

চবি অফিসার সমিতির সভাপতি রশীদুল হায়দার জাবেদ-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হামিদ হাসান নোমানীর সঞ্চালনায় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চবি পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) চৌধুরী আমীর মোহাম্মদ মুছা এবং বিদায়ী অফিসারদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক নিরাপত্তা প্রধান মোঃ বজল হক।

উপ-উপাচার্য তাঁর বক্তব্যে চবি অফিসার সমিতির নেতৃবৃন্দসহ উপস্থিত সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের মূল প্রাণ হচ্ছে শিক্ষার্থীরা। তাদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার কাজটি করে থাকেন সম্মানিত শিক্ষকবৃন্দ। আর এ কাজে সমন্বয় করার জন্য প্রয়োজন হয় কর্মকর্তা-কর্মচারীদের। তাই একাডেমিক এবং প্রশাসনিক কার্যক্রমে বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষক এবং অফিসারবৃন্দ একে অপরের পরিপূরক এবং সবাই একই পরিবারের সদস্য।

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের অফিসারবৃন্দ পরস্পরের প্রতি শ্রদ্ধা ও সম্মানবোধ বজায় রেখে সানন্দ চিত্তে স্ব স্ব দায়িত্ব সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালনের জন্য উপ-উপাচার্য অফিসারবৃন্দের প্রতি আহবান জানান। উপ-উপাচার্য নবাগত অফিসারবৃন্দদের স্বাগত ও শুভেচ্ছা জানান এবং ফুল দিয়ে বরণ কর নেন।

তিনি বিদায়ী অফিসারদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন এবং তাঁদের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন।

সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চবি গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) এ কে এম মাহফুজুল হক, ডেপুটি রেজিস্ট্রার মোঃ হাছান মিয়া, ডেপুটি রেজিস্ট্রার জাকের আহমদ, সিনিয়র ইনস্ট্রাকটর মোহাম্মদ ফোরকান, ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার মীনা পারভীন হোসেন, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মোরশেদ আলম, সহকারী রেজিস্ট্রার এস এম নোমান, সহকারী রেজিস্ট্রার মশিবুর রহমান, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ আবছার, সহকারী রেজিস্ট্রার সেলিম উদ্দিন, সহকারী হিসাব নিয়ামক মাসুদুল ইসলাম চৌধুরী, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ শহীদুল আজীম, সহকারী রেজিস্ট্রার মোঃ শওকত আলী ভূঁঞা, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ আলী, সেকশন অফিসার মোহাম্মদ আইয়ুব, সেকশন অফিসার মোহাম্মদুল হক, সেকশন অফিসার মোঃ মুশফিক-উর-রহমান, সেকশন অফিসার আবদুল্লাহ আল আসাদ এবং সেকশন অফিসার মোঃ আবুল মনছুর।

পছন্দের আরো পোস্ট