ঢাবিতে দু’দিনব্যাপী আয়কর মেলা শুরু

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদ চত্বরে আজ (২২ নভেম্বর ২০২১) সোমবার থেকে দু’দিনব্যাপী আয়কর মেলা শুরু হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকালে এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় অন্যান্যের মধ্যে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম, ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. রহমত উল্লাহ, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. নিজামুল হক ভূইয়া, রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার, ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা এবং জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Post MIddle

আয়কর মেলা উদ্বোধন করে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে আয়োজিত এই মেলায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সকলে সহজেই আয়কর রির্টান দাখিল ও এ সংক্রান্ত সেবাসমূহ গ্রহণ করতে পারবেন।

দেশের উন্নয়নে মর্যাদাসম্পন্ন নাগরিক হিসেবে সবাই স্ব-প্রণোদিত হয়ে কর প্রদান করবে এবং কর প্রদান কার্যক্রমকে একটি সংস্কৃতিতে পরিণত করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। আয়কর মেলার পরিধি সম্প্রসারণের উদ্যোগ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই মেলা আয়োজন করায় উপাচার্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

পছন্দের আরো পোস্ট