ইবির ধর্মতত্ত্ব অনুষদে ভর্তির সাক্ষাৎকার ২৮ নভেম্বর

ইবি প্রতিনিধি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তির সাক্ষাৎকার শুরু হবে আগামী ২৮ নভেম্বর। আগামী ৩০ নভেম্বর পর্যন্ত চলবে এ সাক্ষাৎকার। বৃহস্পতিবার ইউনিট সমন্বয়কারী অধ্যাপক ড. এয়াকুব আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সূত্র মতে,অফিস চলাকালীন সময়ে অনুষদ ভবনের চতুর্থ তলায় সমন্বয়কারীর কার্যালয়ে সাক্ষাৎকার গ্রহণ করা হবে। সাক্ষাৎকারের দিন থেকে পহেলা ডিসেম্বরের মধ্যে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

Post MIddle

আসন খালি থাকা সাপেক্ষে প্রথম অপেক্ষমান তালিকার প্রার্থীদের সাক্ষাৎকার (মেধাক্রমানুসারে) ৫ ও ৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। তাদের ৭ ডিসেম্বর ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে ২য় অপেক্ষমান তালিকার প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের তারিখ ও সময় পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (iu.ac.bd) মাধ্যমে জানানো হবে।

ভর্তি প্রক্রিয়া সম্পন্নকারীদের বিভাগ পরিবর্তনের সুযোগ থাকবে ৮ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত। ক্লাস শুরু হওয়ার তারিখ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে জানানো হবে।

সাক্ষাৎকারে ভর্তিচ্ছুদের ভর্তি পরীক্ষার হলের পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র, মাধ্যমিক/সমমান এবং উচ্চ মাধ্যমিক/সমমান পরীক্ষার মূল প্রবেশপত্র, রেজিস্ট্রেশন কার্ড, মার্কশীট এবং সার্টিফিকেট অথবা সর্বশেষ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রশংসাপত্র সদ্য তোলা আট কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি উপস্থাপন করতে হবে।

পছন্দের আরো পোস্ট