চবি শিক্ষার্থীদের জন্য বিবিআর ও বিসিই সমঝোতা চুক্তি

চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট অন্যান্য অনুষদের শিক্ষার্থীদের জন্য ইন্ডাষ্ট্রী ইনডাকশন এবং চেম্বার এটাচ প্রোগ্রাম চালুর বিষয়ে চবি ব্যুরো অব বিজনেস রিসার্চ (বিবিআর) এবং দ্যা চিটাগং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর ইনিশিয়েটিভ বাংলাদেশ সেন্টার অব এক্সিলেন্স (বিসিই) এর মধ্যে এক সমঝোতা চুক্তি সাক্ষরিত হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) বিকাল ৩ টায় চট্টগ্রাম ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের চেম্বার কার্যালয়ে এ চুক্তি সাক্ষরিত হয়। এতে চবির পক্ষ থেকে উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এবং ব্যুরো অব বিজনেস রিসার্চ এর চেয়ারম্যান প্রফেসর ড. সেলিম উদ্দিন এবং বিসিই এর পক্ষে চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর প্রেসিডেন্ট জনাব মাহবুবুল আলম ও বিসিই এর কোষাধ্যক্ষ চেম্বার এর ভাইস-প্রেসিডেন্ট জনাব সৈয়দ মোহাম্মদ তানভীর স্বাক্ষর করেন।

Post MIddle

চবি উপাচার্য বলেন, এ সমঝোতা চুক্তির ফলে চবি শিক্ষার্থীদের ব্যবসায় ও অর্থনীতি বিষয়ে বাস্তবসম্মত জ্ঞান আহরণের সুযোগ প্রসারিত হবে এবং প্রতিযোগিতামূলক চাকুরীর বাজারে নিজেদের প্রস্তুত করতে সহায়ক ভূমিকা রাখবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন চবির উপ-উপাচার্য প্রফেসর বেনু কুমার দে, চবি ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর এস.এম. সালামত উল্যা ভূঁইয়া, ব্যাংকিং এন্ড ইন্সুরেন্স বিভাগের এলপিআর ভোগরত প্রফেসর ড. সুলতান আহমেদ, হিসাব বিজ্ঞান বিভাগের সভাপতি প্রফেসর ড. মোঃ আইয়ুব ইসলাম, ফাইন্যান্স বিভাগের সভাপতি প্রফেসর ড. জান্নাত আরা পারভীন, মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ জাভেদ হোসেন, ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের সভাপতি জনাব তাসলিমা আকতার এবং ব্যুরো অব বিজনেস রিসার্চ এর পরিচালক প্রফেসর ড. এস এম শোহরাবুদ্দীন এবং বিসিই এর উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট