৫ ডিসেম্বর থেকে চুয়েটে স্বশরীরে ক্লাশ। হলে উঠার তারিখ ও নিয়ম

চুয়েট প্রতিনিধি।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর একাডেমিক কাউন্সিলের ১৩৫তম সভা (জরুরি) অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৮ নভেম্বর (বুধবার) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল কক্ষে অনুষ্ঠিত উক্ত সভায় সভাপতিত্ব করেন চুয়েট একাডেমিক কাউন্সিলের সভাপতি ও মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এতে একাডেমিক কাউন্সিলের অভ্যন্তরীণ সদস্যগণ অংশগ্রহণ করেন। সভায় সদস্য সচিবের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী।

সভায় বিভিন্ন একাডেমিক বিষয়ে আলোচলা শেষে আগামী ১ ডিসেম্বর থেকে ৩ডিসেম্বর সকাল ৮টা থেকে খুলে দেওয়া হবে। যে ব্যাচের পরীক্ষা আগামী ২৮ নভেম্বর শেষ হবে তারা ১ ডিসেম্বর,যাদের ২৯নভেস্বর শেষ হবে তারা ২ডিসেম্বর ও যাদের ৩০ নভেম্বর শেষ  হবে তারা ৩ডিসেম্বর হলে উঠতে পারবে।

Post MIddle

তবে প্রত্যেক শিক্ষার্থীকে কোভিড-১৯ টিকার নূন্যতম ১ম ডোজ গ্রহণ সংক্রান্ত প্রমাণপত্র, আইডি কার্ড সঙ্গে রাখতে হবে এবং সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি যথাযথভাবে পরিপালন করতে হবে।

উল্লেখ্য যে, যেসব শিক্ষার্থী এখনো এক ডোজও টিকা দেয়নি তারা হলে উঠতে পারবে না। যেসব শিক্ষার্থী এখনও কোভিড-১৯ এর টিকা গ্রহণ করেনি তাদেরকে জন্মনিবন্ধন সনদসহ ছাত্রকল্যাণ দপ্তরে যোগাযোগ করার জন্য এবং আগামী ৫ ডিসেম্বর থেকে ‘১৭ ব্যাচ, ‘১৮ ব্যাচ ও ‘১৯ ব্যাচসমূহের স্বশরীরে ক্লাস শুরুর বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য,গত ২০অক্টোবর থেকে শুধুমাত্র সমাপনী বর্ষের শিক্ষার্থীদের জন্য আবাসিক হলসমূহ খুলে দেওয়া হয়েছিল।

পছন্দের আরো পোস্ট