রাবিতে শুরু হলো আন্তর্জাতিক বিষয়ক অফিসের কার্যক্রম 

রাবি প্রতিনিধি।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিদেশি শিক্ষার্থীদের ভর্তি সহজতর করা, অধ্যায়নরত বিদেশি শিক্ষার্থীদের প্রয়োজনীয় সেবা দেয়া, বিদেশি বিশ্ববিদ্যালয় ও গবেষণা প্রতিষ্ঠানসমূহের সাথে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও গবেষক বিনিময়, তাদের সাথে সমঝোতা স্মারক চুক্তির প্রক্রিয়াকে সহজতর করা এবং পারস্পরিক যোগাযোগ বৃদ্ধি করাসহ আন্তর্জাতিক সেমিনার, সম্মেলন, সিম্পোজিয়াম ইত্যাদি আয়োজন করার লক্ষ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘অফিস অব দি ইন্টারন্যাশনাল এ্যাফেয়ার্স’ প্রতিষ্ঠা করা হয়েছে।

গতকাল বিকেলে সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী একাডেমিক ভবনে এই অফিসের আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করেন প্রধান অতিথি উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার।

Post MIddle

অফিসের ভারপ্রাপ্ত পরিচালক  উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়ার সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম। সেখানে অন্যদের মধ্যে রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম ও প্রকৌশল অনুষদের অধিকর্তা প্রফেসর মো. একরামুল হামিদ  বক্তব্য রাখেন।

এসময় ভারপ্রাপ্ত প্রক্টর মো. লিয়াকত আলী, জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান, অফিস প্রতিষ্ঠা কমিটির সদস্যবৃন্দ, অনুষদ অধিকর্তা, ইনস্টিটিউট পরিচালক, বিভাগীয় সভাপতি, হল প্রাধ্যক্ষ ও অন্যান্য বিশিষ্ট শিক্ষক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট