জাবিতে ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির কমিটিতে যারা

জাবি প্রতিনিধি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ফরিদপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের ৪৫ তম ব্যাচের শিক্ষার্থী মোঃ তৌহিদুল আলম তাকিদ এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৫ তম ব্যাচের শিক্ষার্থী মোঃ মুস্তাফিজুর রহমান খান।

Post MIddle

বুধবার রাত ১০ টায় বিগত কার্যনির্বাহী কমিটির এক মিটিং শেষে এ ঘোষণা দেওয়া হয়। নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ৭ কর্মদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার কথা বলা হয়েছে। এ বিষয়ে তৌহিদুল আলম তাকিদ বলেন, আমাকে সভাপতি পদের যোগ্য বিবেচনা করায় সিনিয়রদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ফরিদপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি আগে যেভাবে ফরিদপুর জেলার ছাত্রদের কল্যাণে কাজ করে গেছে আশা করছি আমরাও সেভাবে কাজ করে যেতে পারবো। এ বিষয়ে ফরিদপুর জেলার সকল শিক্ষার্থীর পক্ষ থেকে সার্বিক সহযোগিতা কামনা করছি।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান খান বলেন, ফরিদপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি গঠিত হয়েছে ফরিদপুর জেলার শিক্ষার্থীদের সুবিধা অসুবিধায় পাশে থাকার কথা চিন্তা করে। বিশেষ করে ভর্তি পরীক্ষাকালীন ফরিদপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করে এই সংগঠনটি। অতীতের মতো নতুন কমিটিও সবার সহযোগিতায় সংগঠনটিকে সামনে এগিয়ে নিয়ে যাবে এই প্রত্যাশা রাখছি।

পছন্দের আরো পোস্ট