আইইউবিএটি তে সিএসই ফ্রেশারস ডে উদযাপিত

শাহাদাত হোসেন শাকিল

আনন্দ-উচ্ছ্বাস আর উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ফ্রেশারস ডে ২০২১।

গত (২৯ অক্টোবর,২০২১) শুক্রবার সকালে পার্ক ও লেক সংবলিত আইইউবিএটির ক্যাম্পাসে এ মিলনমেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবদুর রব। এসময় উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. উৎপল কান্তি দাস, কোঅর্ডিনেটর ড. হাসিবুর রশিদ চয়ন ।

এছাড়াও কম্পিউটার সায়েন্স  অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারি, অ্যালামনাই   ও  শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Post MIddle

অনুষ্ঠানে  প্রথম পর্বের শেষে, শিক্ষার্থীদের অন্যান্য ইভেন্টে অংশগ্রহণের জন্য উৎসাহিত করা হয় যেখানে আইইউবিএটি আইটি সোসাইটির উইংসের (সৃজনশীল, একাডেমিক, প্রোগ্রামিং, রোবোটিক্স, স্টুডেন্ট রিলেশনশিপ) বুথ প্রদর্শনী যেখানে তারা ফ্রেশারস শিক্ষার্থীদের সামনে তাদের কি কি সেবা এবং সহযোগিতা করা হয়ে থাকে তা প্রদর্শন করে।

এছাড়াও তারা শিক্ষার্থীদের জন্য কনটেন্ট রাইটিং, প্রোগ্রামিং প্রতিযোগিতা, কুইজ গেম ইত্যাদিরও আয়োজন করে। বুথ প্রদর্শনীর পাশাপাশি ফ্রেশারস ব্যাচগুলোর নিজেদের মধ্যে ফুটবল প্রতিযোগিতা আইইউবিএটি ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়,চেয়ার খেলা (ছেলে), হাড়ি ভাঙা খেলা (মেয়ে), বিস্কুট রেস খেলা (মেয়েরা),চেয়ার খেলা (মেয়ে) ইত্যাদি খেলার আয়োজন করা হয় । শিক্ষার্থীদের  জন্য মুভি প্রদর্শনীরও আয়োজন ছিল।

প্রতিযোগিতায় অংশগ্রহঙ্কারী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। এছাড়াও জমকালো সাংস্কৃতিক সন্ধ্যায় প্রাণ ফিরে পায়  পুরো ক্যাম্পাস।

পছন্দের আরো পোস্ট