কুয়েটে পিএসসি’র সভা

কুয়েট প্রতিনিধি।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এ “খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ” শীর্ষক প্রকল্পের প্রকল্প বাস্তবায়ন কমিটির (পিএসসি) ৩য় সভা গতকাল (৯ অক্টোবর) শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

Post MIddle

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিকল্পনা কমিশনের উপ প্রধান (উপ সচিব) নাজিয়া ইসলাম, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ সচিব মোল্লা মোহাম্মদ আনিসুজ্জামান ও মোহাম্মদ রফিকুল ইসলাম, পরিকল্পনা কমিশনের উপ প্রধান (উপ সচিব) নাহিদ উল মোস্তাক, বাস্তবায়ন পরিবীক্ষন ও মূল্যায়ন বিভাগের উপ পরিচালক ড. মোঃ মাহমুদুল হাসান, ইউজিসি’র পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের উপ পরিচালক রোকসানা লায়লা, কুয়েটের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এবিএম মহীউদ্দিন, প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশিদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (চলতি দায়িত্ব) মোঃ আসলাম পারভেজ, সহকারী পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রকৌশলী মোঃ মাহমুদুল হাসান, “খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ” প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন এবং অনলাইনে সংযুক্ত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের উপ সচিব মুহাম্মদ জহুরুল ইসলাম, সিনিয়র সহকারী সচিব আব্দুল্লাহ আল মাসুদ, পরিকল্পনা কমিশনের কার্যক্রম বিভাগের উপ প্রধান মোঃ মোস্তাফিজুর রহমান, এনইসি-একনেক ও সমন্বয় অনুবিভাগের উপ প্রধান নিশাত জাহান, ইউজিসি’র পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক ড. ফেরদৌস জামান, অতিরিক্ত পরিচালক ড. দূর্গা রাণী সরকার।

সভার পূর্বে পিএসসি’র সদস্যবৃন্দ বিশ্ববিদ্যালয়ে চলমান উন্নয়ন কর্মকান্ডসমূহ সরেজমিনে পরিদর্শন করেন এবং উন্নয়ন কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন।

পছন্দের আরো পোস্ট