খুবিতে গ্রন্থ ও বৈজ্ঞানিক যন্ত্রপাতি ক্রয়ে চুক্তি স্বাক্ষরিত

খুবি প্রতিনিধি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারে গ্রন্থ ও কেন্দ্রীয় গবেষণাগারে বৈজ্ঞানিক যন্ত্রপাতি ক্রয়ে ২ কোটি ৬২ লাখ ১২ হাজার ২৩১ টাকা মূল্যের পাঁচটি পৃথক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গতকাল (২৯ সেপ্টেম্বর ) বুধবার সকাল ১০টায় উপাচার্যের কার্যালয়ে কেন্দ্রীয় গ্রন্থাগারে গ্রন্থ ক্রয়ে তিনটি পৃথক চুক্তি স্বাক্ষরিত হয়। যার চুক্তি মূল্য ৩৮ লাখ ৭০ হাজার ২৩১ টাকা।

অপরদিকে বেলা সাড়ে ১১টায় কেন্দ্রীয় গবেষণাগারে বৈজ্ঞানিক যন্ত্র ক্রয় ও চালুকরণে দুটি পৃথক চুক্তি স্বাক্ষরিত হয়। যার চুক্তি মূল্য ২ কোটি ২৩ লাখ ৪২ হাজার টাকা। চুক্তি স্বাক্ষরের পর চুক্তিপত্র উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন এর নিকট হস্তান্তর করা হয়। উপাচার্য চুক্তি অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে গ্রন্থ ও যন্ত্রপাতি সরবরাহ নিশ্চিত করার জন্য নির্দেশনা দেন।

Post MIddle

কেন্দ্রীয় গ্রন্থাগারের জন্য গ্রন্থ সরবরাহের চুক্তি স্বাক্ষরের সময় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) প্রফেসর মোঃ সারওয়ার জাহান, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শেখ মুজিবুর রহমান রহমানসহ কেন্দ্রীয় গ্রন্থাগারের কর্মকর্তা ও সরবরাহকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অপরদিকে কেন্দ্রীয় গবেষণাগারের বৈজ্ঞানিক যন্ত্রপাতি সরবরাহের চুক্তি স্বাক্ষরের সময় পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের উপ-রেজিস্ট্রার ড. মোঃ হাসানুজ্জামান এবং সংশ্লিষ্ট সরবরাহকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট