খুবির চারুকলা স্কুলে ইয়ং আর্টিস্ট ইন্টারেকশন অনুষ্ঠিত

গত (২২ সেপ্টেম্বর ২০২১) বুধবার বেলা ১১টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের চারুকলা স্কুলের ড্রইং এন্ড পেইন্টিং ডিসিপ্লিনে বার্জার পেইন্টস বাংলাদেশ লিঃ এর উদ্যোগে ‘ইয়ং আর্টিস্ট ইন্টারেকশন’ শীর্ষক একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বার্জার পেইন্টস এর পক্ষ থেকে তাদের নতুন প্রোডাক্ট ‘আর্টিস্টা’ সম্পর্কে বর্ণনা করা হয়।

Post MIddle

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চারুকলা স্কুলের ডিন (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম। তিনি দেশে আর্টিস্টদের শিল্পকর্মে ব্যবহারের দিক বিবেচনা করে নতুন প্রোডাক্ট তৈরি ও বাজারজাতকরণের জন্য সংশ্লিষ্ট কোম্পানিকে ধন্যবাদ জানান। এর ফলে আর্টিস্টরা তাদের শিল্পকর্মে আরও বৈচিত্র্য তুলে ধরতে পারবেন এবং শিল্পকর্ম তৈরিতে ‘আর্টিস্টা’ সহায়ক ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের প্রধান (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নজরুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন বার্জার পেইন্টস খুলনা শাখার ব্যবস্থাপক সাকিল মোহাম্মদ হুমায়ূন। পরে ‘আর্টিস্টা’ এর কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন প্রধান অতিথি চারুকলা স্কুলের ডিন। অনুষ্ঠানে সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট