খুবিতে কর্মচারীদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ

খুবি প্রতিনিধি।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ১৭-২০ গ্রেডের কর্মচারীদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

২৫ সেপ্টেম্বর শনিবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন বলেন, “চাকুরীবিধি ও বিভিন্ন নিয়মকানুন সম্পর্কে জানতে প্রশিক্ষণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে”।

Post MIddle

তিঁনি আরো বলেন, “প্রশিক্ষণের মাধ্যমে জ্ঞান ও কর্মদক্ষতা বৃদ্ধি পায়, আমরা দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে জানতে পারি”। অনুষ্ঠানে রিসোর্র্স পার্সন হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মুঃ বিল্লাল হোসেন খান, সভাপতিত্ব করেন আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মোঃ আবু জাকির মোর্শেদ এবং সঞ্চালনা ও স্বাগত বক্তৃতা করেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোঃ জাহেদুল ইসলাম।

কারিগরী অধিবেশনে চাকুরী বিধি, আচরণ ও শৃঙ্খলা বিধি, দায়িত্ব ও কর্তব্য, সময়ানুবর্তিতা এবং ছুটি বিধান ও প্রাপ্য সুবিধা বিষয়ক প্রশিক্ষণ প্রদান করা হয়।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ১৭-২০ গ্রেডের কর্মচারীদের চারটি গ্রুপে ভাগ করে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। আজ তৃতীয় গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

পছন্দের আরো পোস্ট