রাবি কোষাধ্যক্ষের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ আজ বৃহস্পতিবার তাঁর চার বছরের কার্যকাল শেষ করেন। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তাঁকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এসময় উপাচার্য এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও পরে কোষাধ্যক্ষ হিসেবে তাঁর অবদান গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

উপাচার্য বিদায়ী কোষাধ্যক্ষকে ফুলের তোড়া ও শুভেচ্ছা স্মারক উপহার প্রদান করেন। বিদায়ী কোষাধ্যক্ষ তাঁর দায়িত্ব পালনে উপাচার্য ও উপ-উপাচার্যবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সেখানে অন্যদের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম, অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক মো. গোলাম কিবরিয়া, অডিটসেলের উপ-পরিচালক আজিজ মো. নেয়ামুল হক বক্তব্য রাখেন।

এই আয়োজনে অন্যদের মধ্যে জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমানসহ অর্থ ও হিসাব দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Post MIddle
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অর্থ ও হিসাব দপ্তরের অতিরিক্ত হিসাব পরিচালক হাসিন আহমেদ খান।
প্রসঙ্গত, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি ২০১৭ সালের ১৮ সেপ্টেম্বর প্রফেসর এ কে এম  মোস্তাফিজুর রহমানকে চার বছরের জন্য কোষাধ্যক্ষ পদে নিয়োগ দেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ১৯তম কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।
পছন্দের আরো পোস্ট