জবিসাসের নতুন কমিটিকে রাবিসাসের অভিনন্দন

রাবি প্রতিনিধি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে এক যৌথ বিবৃতিতে নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানান রাবিসাসের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান।

কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন নিউ এইজের প্রতিনিধি রবিউল আলম এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি আহসান জোবায়ের।

Post MIddle

বিবৃতিতে রাবিসাস নেতৃবৃন্দ বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা নতুন কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি।

বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সংবাদের পাশাপাশি নানা অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরতে সত্য ও নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছে জবিসাস। এ ধারা অব্যাহত থাকবে বলে আমারা আশা রাখছি। অতীতের ন্যায় ভবিষ্যতেও রাবিসাস-জবিসাসের মধ্যে পারস্পরিক আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে বলে প্রত্যাশা।

কমিটির অন্যরা হলেন,সহ-সভাপতি মাহিউদ্দিন রিফাত, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তানভীর, অর্থ সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক নাকিবুল আহসান নিশাদ, কার্যনিবাহী সদস্য রায়হান আহমেদ, জয়নুল হক ও ইমরান হুসাইন।

পছন্দের আরো পোস্ট