ড্যাফোডিল ইউনিভার্সিটি’র ২৯তম সিন্ডিকেট সভা

নিজস্ব প্রতিবেদক।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিন্ডিকেটের ২৯তম সভা গত (১০ জুলাই ২০২১) ভার্চূয়াল প্ল্যাট ফর্মে অনুষ্ঠিত হয়। সিন্ডিকেট সভায় সভাপতিত্ব করেন সিন্ডিকেট এর চেয়ারম্যান ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য, প্রফেসর ড. এস এম মাহাবুব-উল-হক মজুমদার।

সভায় সরকার কর্তৃক মনোনীত সদস্য হিসাবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (বিশ্ববিদ্যালয়) এ কে এম আফতাব হোসেন প্রামানিক এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক মনোনীত ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ইহসানুল হক উপস্থিত ছিলেন। সিন্ডিকেট-এর চেয়ারম্যান এর বিশেষ আমন্ত্রণে বিশ্ববিদ্যালয়ের ট্র্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান ড. মোঃ সবুর খান সিন্ডিকেট সভায় যোগদান করেন।

Post MIddle

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ মমিনুল হক মজুমদার, সিন্ডিকেটের সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার প্রফেসর ড. প্রকৌশলী এ কে এম ফজলুল হক, সিন্ডিকেট চেয়ারম্যান কর্তৃক মনোনীত বাণিজ্য ও উদ্যোক্তাবৃত্তি অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ মাসুম ইকবাল, একাডেমিক কাউন্সিল সদস্য মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের সহযোগী ডীন প্রফেসর ড. ফারহানা হেলাল মেহতাব, বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য সাহানা খান, ড. মোঃ ইমরান হোসেন ও মোঃ খোরশেদ আলম খান।

এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ ইসমাইল জবিউল্লাহ ও যুগ্ম পরিচালক (হিসাব ও অর্থ) মোঃ এমরান হোসেন সিন্ডিকেট চেয়ারম্যানের বিশেষ আমন্ত্রণে সভায় যোগদান করেন।

পছন্দের আরো পোস্ট