যুক্তরাজ্যের দ্য ডায়ানা অ্যাওয়ার্ড পেলেন খুবির ইউসুফ মুন্না

খুবি প্রতিনিধি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ইউসুফ মুন্না কিশোরদের সৃজনশীলতার বিকাশে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ যুক্তরাজ্যের দ্য ডায়ানা অ্যাওয়ার্ড পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, ইউসুফ মুন্নার এ স্বীকৃতি খুলনা বিশ্ববিদ্যালয়ের জন্য আনন্দ ও গৌরবের। তাঁর এই প্রাপ্তি বিশ্ববিদ্যালয়ের অন্য সকল শিক্ষার্থীদের অনুপ্রেরণা যোগাবে। তিনি আশা প্রকাশ করেন যে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা গবেষণা, উদ্ভাবন ও সৃজনশীল কর্মে নিয়োজিত হয়ে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাবে। যা এ বিশ্ববিদ্যালয়, দেশ ও জাতির সুনাম বৃদ্ধি করবে এবং কল্যাণ ও সমৃদ্ধিতে ইতিবাচক ভূমিকা রাখবে।

Post MIddle

অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ নাসিফ আহসান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনের প্রধান মোঃ হাসান হাওলাদারসহ ডিসিপ্লিনের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, যুক্তরাজ্যের সাবেক প্রিন্সেস ডায়ানার নামে তাঁর দুই ছেলে প্রিন্স হ্যারি ও প্রিন্স উইলিয়াম ব্রিটিশ রাজপরিবারের পক্ষ্যে ১৯৯৯ সালে এই পুরস্কারটি প্রবর্তন করেন। ডায়ানা প্রিন্সেস অব ওয়েলসের স্মৃতিতে প্রতিষ্ঠিত এই পুরস্কারটি তাদের দাতব্য প্রতিষ্ঠানের পক্ষ থেকে তরুণদের দেওয়া হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনের শিক্ষার্থী ইউসুফ মুন্না তার প্রতিষ্ঠিত কিশোরভিত্তিক সৃজনশীল প্ল্যাটফর্ম রিফ্লেকটিভ টিনস’র এর মাধ্যমে সামাজিক পরিবর্তনমূলক বিভিন্ন কার্যক্রমের জন্য এই স্বীকৃতি পেয়েছেন। সোমবার রাত ৯টায় তাকে পুরস্কার প্রাপ্তির বিষয়টি জানিয়ে দিয়েছেন দ্য ডায়ানা অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ।

পছন্দের আরো পোস্ট