ঢাবি শিক্ষকদের জন্য কর্মশালা অনুষ্ঠিত

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় সেন্টার অফ এক্সিলেন্স ইন টিচিং এন্ড লার্নিং গত ২৩ ও ২৪ জুন ২০২১ ভার্চুয়াল প্লাটফর্ম-এ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য Online Exam Management (In course, Mid-Term, Tutorial and Final” শীর্ষক একটি কর্মশালার আয়োজন করে।

সেন্টারের পরিচালক অধ্যাপক ড. সাবিতা রিজওয়ানা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় Taking Examinations via Google Classroom & Proctoring of the Examinees বিষয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) সেল-এর পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আসিফ হোসেন খান, তথ্য প্রযুক্তি ইনস্টিটিউটের পরিচালক ড. মোহাম্মদ শফিউল আলম খান ও সহকারী অধ্যাপক মো. সাঈদ সিদ্দিক বক্তব্য প্রদান করেন।

Post MIddle

কর্মশালা সঞ্চালনা করেন সেন্টারের অতিরিক্ত পরিচালক ড. এ.টি.এম সামছুজ্জোহা। এসময় শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের অধ্যাপক ড. রফিকুল ইসলাম ও মৎস্য বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ শামসুর রহমান ফ্যাকাল্টি সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সেন্টার অফ এক্সিলেন্স ইন টিচিং এন্ড লার্নিং উচ্চশিক্ষায় সফলতা অর্জনের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য ধারাবাহিক কর্মশালার আয়োজন করে আসছে।

পছন্দের আরো পোস্ট