ঢাবি ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ)-এর ৫৩তম গ্র্যাজুয়েশন অনুষ্ঠান গতকাল (২৬ জুন ২০২১) শনিবার বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. সৈয়দ ফারহাত আনোয়ারের সভাপতিত্বে গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে গ্র্যাজুয়েশন বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র সাবেক প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিবিএ’র প্রোগ্রাম কো-অর্ডিনেটর ড. রেজওয়ানুল হক খান এবং আইবিএ ক্যারিয়ার সেন্টারের কো-অর্ডিনেটর মো. ইফতেখারুল আমিন।

Post MIddle

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আইবিএ গ্র্যাজুয়েটদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) হচ্ছে দক্ষ ও মানসম্পন্ন বিজনেস গ্র্যাজুয়েট তৈরির একটি অন্যতম সেরা ইনস্টিটিউট। তিনি মানবিক মূল্যবোধ সমুন্নত রেখে সুনাগরিক হিসেবে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য আইবিএ গ্র্যাজুয়েটদের প্রতি আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (ঝউএং) অর্জনসহ সরকারের বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে এই ইনস্টিটিউটের গ্র্যাজুয়েটবৃন্দ স্ব স্ব কর্মক্ষেত্রে অনন্য অবদান রাখবেন বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিভিন্ন ব্যাচের বিবিএ, এমবিএ, এক্সিকিউটিভ এমবিএ এবং ডিবিএ প্রোগ্রামের শিক্ষার্থীদের গ্র্যাজুয়েশন ডিগ্রি প্রদান করা হয়।

পছন্দের আরো পোস্ট