টুটুল-আসিফ ভেটেরিনারি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নেতৃত্বে

মোঃ বরাতুজ্জামান স্পন্দন, গবি প্রতিনিধি।

মানিকগঞ্জ ভেটেরিনারি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন (এমভিএসএ) এর যাত্রা শুরু হয়েছে। এতে ২০২১-২২ সেশনে সভাপতি হিসেবে গণ বিশ্ববিদ্যালয়ের এস এম নাহিদুজ্জাহান টুটুল এবং শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের আসিফ হোসেন আলিফ সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন।
বুধবার (১৭ মার্চ) মানিকগঞ্জ জেলা প্রাণিসম্পদ অধিদপ্তরে ২৯ সদস্যের কমিটি ঘোষণা করেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ডিএলও) ডা. মাহবুবুল ইসলাম টুকু মিয়া। এতে আরও উপস্থিত ছিলেন ডা. মোঃ আমিনুল ইসলাম, এল.ই.ও, দৌলতপুর এবং ডাঃ মোঃ ইসমাইল হোসেন, এল.ই.ও, মানিকগঞ্জ সদর।
নব-নির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-মোঃ ইমরুল কায়েস সুজন, মোঃ রাকিব খান, মইনুল ইসলাম শিমুল, খোকন শিকদার; যুগ্ম-সাধারণ সম্পাদক দিলরুবা আক্তার, নাহিদা পারভীন, সোহানুর রহমান সুমন; সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আহম্মেদ সাব্বির, কাজী তৌহিদ, রনি আহম্মেদ; অর্থ সম্পাদক আশিকুর রহমান, সহ-অর্থ সম্পাদক রবিউল ইসলাম নাঈম, দপ্তর সম্পাদক রায়হান আহমেদ, সহ-দপ্তর সম্পাদক সাব্বির আহম্মেদ।
এছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রাবণ দত্ত, তথ্য ও গবেষণা সম্পাদক রাকিবুল হাসান, পরিকল্পনা ও কর্মসূচি সম্পাদক রবিন বেপারী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক উৎস বালো, শিক্ষা ও গ্রন্থাগার সম্পাদক অনিক খান, নারী সম্পাদক সাদিয়া শিকদার, নারী উপ-সম্পাদক সানজিদা খানম, সংস্কৃতি সম্পাদক প্রত্যয় বসাক। কার্যনির্বাহী সদস্য হিসেবে আল আরাফাত কাঞ্চন, বর্ষণ সাহা, আরিয়ান প্রামাণিক, তারিফ, রকিবুল ইসলাম রনি দায়িত্ব পালন করবেন।
নবগঠিত এ কমিটি জেলায় বিভিন্ন ধরণের টিকাদান, কৃমিনাশক কর্মসূচি পালন করবে। একইসাথে জেলা ও উপজেলাসমূহের বিভিন্ন কার্যক্রমে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করবেন তারা। আগামী এক বছরের জন্য এ কমিটি নির্বাচিত হয়েছে।
পছন্দের আরো পোস্ট