বঙ্গবন্ধু ডিআইইউ মিনি ম্যারাথন

নিজস্ব প্রতিবেদক।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে গত (১৭ মার্চ) ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ‘বঙ্গবন্ধু ডিআইইউ মিনিম্যারাথন’ এর আয়োজন করা হয়।এতে ১৬০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. এস এম মাহাবুব-উল-হক মজুমদার প্রধান অতিথি হিসেবে এ ম্যারাথন উদ্বোধন করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. প্রকৌশরী এ কে এম ফজলুল হক, একাডেমিক এফেয়ার্সের ডীন প্রফেসর ড. মোস্তফা কামাল, পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রধান ড. এ বি এম কামালপাশা, উপ রেজিস্ট্রার ইসহাক মিজি, উর্ধ্বতন সহকারি পরিচালক কাজী মোঃ দিলজেব কবির, ফিজিক্যাল ইন্সট্রাকটর সাদ আন্দালিব জয় ও রাকিবুল ইসলাম উপস্থিত ছিলেন।

‘বঙ্গবন্ধু ডিআইইউ মিনিম্যারাথন এ প্রথম স্থান অর্জন করে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ আবদিকানী, দ্বিতীয় স্থান অর্জন করে সফঠওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী নাহিদ কাওসার নিশাত এবং তৃতীয় স্থান অর্জন কওে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী রাতুল।

পছন্দের আরো পোস্ট