কুয়েটের রেজিস্ট্রার জি এম শহিদুল আলমের বিদায় সংবর্ধনা

কুয়েট প্রতিনিধি।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) রেজিস্ট্রার জনাব জি. এম. শহিদুল আলম এর চাকুরীর মেয়াদ পূর্ণ হওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে প্রশাসনিক ভবনের সভাকক্ষে গত (৪ মার্চ) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ডীনগণ, ইনস্টিটিউট পরিচালকগণ, বিভাগীয় প্রধানগণ, হল প্রভোস্টগণ, পরিচালকগণ এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

বিদায়ী রেজিস্ট্রার জনাব জি. এম. শহীদুল আলম এ সময় তার অনুভূতি ব্যক্ত করে বলেন, “সবসময় বিশ্ববিদ্যালয়ের ভালোর জন্য আইনের মধ্যে থেকে নিষ্ঠার সাথে আমার উপর অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করেছি”। সভাপতির বক্তৃতায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন বলেন, “জি. এম. শহীদুল আলম একজন সদালাপি ও মিশুক প্রকৃতির ব্যক্তি”। তিনি একনিষ্টভাবে সততার সাথে দায়িত্ব পালন করেছেন।

এসময় বিদায়ী রেজিস্ট্রার জনাব জি. এম. শহীদুল আলমকে ফুল ও স্মারক সম্মাননা দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং উত্তরীয় পরিয়ে দেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আবু ইউসুফ, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. কে এম আজহারুল হাসান, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর গোলাম কাদের, আইইপিটি এর পরিচালক প্রফেসর ড. এ এন এম মিজানুর রহমান, আইইএম বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, ইউআরপি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোস্তফা সারোয়ার, বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ইকরামুল হক, আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড.কাজী হামিদুল বারী, মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. সোবহান মিয়া, পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. আব্দুল্লাহ ইলিয়াস আক্তার, মানবিক বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. রাজিয়া খাতুন, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার, পরিচালক (পরিকল্পপনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এবিএম মহিউদ্দিন, লাইব্রেরীয়ান মোঃ আক্কাছ উদ্দিন পাঠান। এছাড়া বৃহস্পতিবার দুপুরে প্রশাসনিক ভবনের সভাকক্ষে রেজিস্ট্রার দপ্তরের আয়োজনে বিদায়ী রেজিস্ট্রার জনাব জি. এম. শহীদুল আলম কে কর্মকতা,কর্মচারীদের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয় ।

পছন্দের আরো পোস্ট