ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে নবীন বরণ

নিজস্ব প্রতিবেদক।

দেশের অন্যতম প্রধান বেসরকারি বিশ্ববিদ্যালয়, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় ২০২১ সালের বসন্তকালীন সেমিস্টারের নবীন শিক্ষার্থীদের বরণ করল।গতকাল (২০ ফেব্রুয়ারি ২০২১) শনিবার, অনলাইন প্লাটফর্ম জুমে এই নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সেমিস্টারে স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণীতে প্রায় ৯০০ শিক্ষার্থীকে বরণ করা হয়েছে। অনুষ্ঠানে নবীনদের বরণ করে নেবার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের নিয়ম কানুন, শিক্ষা কার্যক্রম, সুযোগ সুবিধা সম্পর্কে ধারনা দেয়া হয়। সেইসাথে শিক্ষা কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট শিক্ষক ও কর্মকর্তাদের সঙ্গেও পরিচয় করিয়ে দেয়া হয়।

Post MIddle

নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি। আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর, অধ্যাপক ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান, এবং উপ-উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মাদ জিয়াউলহক মামুন।

অনুষ্ঠানে বক্তারা নবীন শিক্ষার্থীদের একুশের চেতনাকে ধারন করে দেশ ও মানুষের মঙ্গলের জন্য নিজেদের তৈরি করার আহ্বান জানান। একইসাথে কঠোর অধ্যবসায়ের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা জীবনকে কাজে লাগিয়ে দেশের সু-নাগরিক এবং ভবিষ্যৎ উদ্যোক্তা হিসেবে নিজেকে গড়ে তোলার প্রস্তুতি নিতে পরামর্শ দেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট